Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৪ অক্টোবর, ২০২৪: প্রিয়জনের কোনও ক্ষতি হতে পারে

বাণিজ্যিক বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। সৃজনশীল বিষয়ে অনুসরণ করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 5:52 AM IST
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি - অযথা অশান্তি হতে পারে। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় লোকের সঙ্গে তর্ক। সন্তানের জন্য চিন্তা। প্রিয়জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা ভাল চলবে, কিন্তু প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। চাকরিতে প্রচুর কষ্টভোগ কপালে রয়েছে। পড়াশোনার খরচ বৃদ্ধি। 
 

অর্থলাভ- বাণিজ্যিক বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। সৃজনশীল বিষয়ে অনুসরণ করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। পেশা ও ব্যবসায় ভালো থাকবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। শুভ অফার পাবেন। বিনয়, বিচক্ষণতা এবং সক্রিয়তা দ্বারা সবাই প্রভাবিত হবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকবেন। শিল্প-বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে সর্বত্র।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ভালো থাকবে। কাছের মানুষ ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। আপনি আপনার প্রেমের প্রদর্শনের মাধ্যমে আপনার প্রিয়জনকে মুগ্ধ করবেন। মিলনের সুযোগ বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। মনে যা আছে তাই বলতে পারবে। সহনশীল থাকবে। সামঞ্জস্য বাড়বে। বিশ্বাস জয় করবে।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব শক্তিশালী হবে। কাজে গতি দেখাবে। নতুন বিষয়ের সাথে যুক্ত হবে। আলোচনা ও যোগাযোগে স্পষ্ট হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মিথস্ক্রিয়া বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 4 6 8
শুভ রং: সিলভার
আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement