Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৯ জুলাই, ২০২৪: উৎসাহ নিয়ে কাজ করবেন

স্বাস্থ্যের দিকে মনোযোগ থাকবে। লক্ষণে সতর্ক থাকবে। মনোবল উঁচু হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব বাড়াবে। বড় ভাববে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 19 Jul 2024,
  • अपडेटेड 6:04 AM IST
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- মিষ্টি ও কার্যকর আচরণে সবাইকে খুশি রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে বিভিন্ন ক্ষেত্রে। সম্পদ বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে। অতিথিকে স্বাগত জানাবেন। পরিবারে সুখ থাকবে। ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরবে। আমাদের পূর্বপুরুষের কাজকে এগিয়ে নিয়ে যাবে। ভালো অতিথি ও হোস্ট হবে। পুরো পরিবারের সমর্থন পাবেন। আনন্দ ও আনন্দ বৃদ্ধি পাবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। আকর্ষণীয় অফার পাবেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। গতি বজায় রাখবে।


আর্থিক লাভ- লাভ ভালো থাকবে। আর্থিক বিষয়ে সমাধান হবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। কাঙ্খিত সুযোগ সৃষ্টি হবে। ক্যারিয়ার ব্যবসা ভালো হবে। কর্মক্ষেত্রে আশানুরূপ হবে। আলোচনায় অংশ নেবেন। সনাতন ব্যবসায় গতি আসবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। আর্থিক শক্তির অভিজ্ঞতা হবে। ব্যাংকিং কাজে মনোযোগ দেবেন। পৈতৃক ব্যবসায় উন্নতি হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি আকর্ষণীয় অফার পাবেন। প্রেমের সম্পর্ক মধুর থাকবে। পরিবারের সদস্যরা এই উৎসবে অংশ নেবেন। , সম্পর্কের মধুরতা বাড়বে। সবাইকে সম্মান করবে। প্রিয়জনের সাথে দেখা হবে। চমকে দেবে। কাছের মানুষের সাথে সময় কাটবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের বিষয়গুলো মিটে যাবে।

স্বার্থপর মনোবল- স্বাস্থ্যের দিকে মনোযোগ থাকবে। লক্ষণে সতর্ক থাকবে। মনোবল উঁচু হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব বাড়াবে। বড় ভাববে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। লাল ও হলুদ ফলের দান বাড়ান। বাসাটা সাজাও।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement