Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২০ মার্চ, ২০২৪: ভদ্রভাবে কাজ করবে

আর্থিক সংস্থান তৈরিতে জোর দেওয়া হবে। কাজের ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। আর্থিক লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 20 Mar 2024,
  • अपडेटेड 6:02 AM IST
  • বুধবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

সব ক্ষেত্রেই ব্যবস্থাপক ও প্রশাসনিক দিক শক্তিশালী থাকবে। পেশাগত বিষয়ে হস্তক্ষেপ বাড়বে। আশানুরূপ কাজ চলবে। দায়িত্ব ও ঊর্ধ্বতনদের পরামর্শ নেবেন। মানসিক শক্তি বজায় রাখবে। ক্ষমতা সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। পৈতৃক কাজে লাভ হবে। সাফল্যের শতাংশ নিয়ন্ত্রণে থাকবে। সব এলাকায় সক্রিয় থাকবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। সবার আস্থা পাবেন। পদ ও মর্যাদা সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। সাক্ষাৎকারে কার্যকর থাকবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে।

আর্থিক লাভ- আর্থিক সংস্থান তৈরিতে জোর দেওয়া হবে। কাজের ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। আর্থিক লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবেন। সর্বত্র প্রভাব পড়বে। আপনি আকর্ষণীয় অফার এবং সমর্থন পাবেন। পরিকল্পনা গতি পাবে। ব্যবস্থাপনা প্রশাসনের কাজ উন্নত হবে। কাজ চমৎকার হবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। প্রতিযোগিতার ওপর জোর দেবে। সবার আস্থা জয় করবে। লক্ষ্যের প্রতি নিবেদন থাকবে। সহযোগিতার অনুভূতি বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জন সমর্থন করবে। আবেগের প্রকাশ উন্নত হবে। সম্পর্কের উন্নতি হবে। মনের সম্পর্ক মজবুত হবে। পারস্পরিক আস্থা বাড়বে। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা করবে। সৌন্দর্যবোধ বাড়বে। ভাগাভাগি করবে সুখ-সমৃদ্ধি। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। আকর্ষণ বাড়বে। আত্মীয় স্বজন খুশি হবে।

স্বাস্থ্য মনোবল- নীতির নিয়ম এবং ধারাবাহিকতা বজায় রাখবে। ভদ্রভাবে কাজ করবে। তৎপরতা বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। চুক্তির মেয়াদ বাড়াবে। রোগ ও ত্রুটি দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 4, 5 এবং 6

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। সহযোগিতার বোধ বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement