Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২২ এপ্রিল, ২০২৪: আজ আর্থিক বিষয়ে ধৈর্য ধরুন

ব্যক্তিগত বিষয়ে ইতিবাচক ফল হবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সহযোগিতার অনুভূতি বজায় থাকবে। আমার প্রিয় মানুষের সঙ্গে দেখা হবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 22 Apr 2024,
  • अपडेटेड 5:42 AM IST
  • সোমবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- অমীমাংসিত কাজে ধৈর্য ধরে রাখুন। কাজের সুযোগ মিশ্র হবে। পরিকল্পনা গতি পাবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবেv। প্রিয়জনের জন্য আরও ভালো চেষ্টা থাকবে। নিকটজন ও আত্মীয়স্বজনের কল্যাণের জন্য বিবেচনা করা হবে। ইতিবাচক আচরণ বজায় রাখবেv। শৃঙ্খলার উপর জোর বজায় রাখবেv। খরচ বাড়তে পারে। বিনিয়োগের দিকে নজর দেবেv। আত্মীয়দের সাথে দেখা হবে। খুব চিন্তা করে কাজ করবেন। বিচারিক বিষয়ে ধৈর্য ধরুন। 

অর্থ লাভ- লেনদেনে নিয়ন্ত্রণ বজায় রাখুন। বিদেশী বিষয়ে সচেতনতা বাড়ান। নির্দিষ্ট সময়ের মধ্যে বিভিন্ন কাজ সম্পন্ন করুন। গুরুত্বপূর্ণ কাজে আগ্রহী হবেন। আর্থিক বিষয়ে ধৈর্য ধরে রাখুন। গুরুত্বপূর্ণ পরিকল্পনা সমর্থন পাবেন। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবেন। প্রতারকদের থেকে সতর্ক থাকবেন। স্বাচ্ছন্দ্যে সক্রিয় থাকবেন। লক্ষ্য অর্জনের চিন্তা থাকবে। লেনদেনে স্বচ্ছতা বাড়বে। সতর্ক থাকুন।

প্রেম বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়ে ইতিবাচক ফল হবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সহযোগিতার অনুভূতি বজায় থাকবে। আমার প্রিয় মানুষের সঙ্গে দেখা হবে। বড়দের সম্মান করবেন। মানসিক ভারসাম্য বজায় থাকবে। পরিবারে সুখ থাকবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। সবার সহযোগিতা পাবেন। কাছের মানুষ খুশি হবে।

স্বাস্থ্য মনোবল- অহংকার এবং প্রদর্শনে লিপ্ত হবেন না। সুবিধার উপর ফোকাস বজায় রাখা হবে. বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। ত্যাগের অনুভূতি বাড়বে। স্বাস্থ্যের প্রতি সচেতনতা বাড়ান। আত্মবিশ্বাস বজায় থাকবে।

শুভ সংখ্যা: ২, ৪, ৬ এবং ৭

শুভ রং: সাদা

আজকের প্রতিকার: মহাদেব শিব শম্ভুর পুজো ও আরাধনা করুন। সতর্কতা বাড়ান। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement