Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৩ অগাস্ট, ২০২৪: আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন

আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। ব্যক্তিত্ব স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা বজায় রাখবে। প্রথা ও নীতির ওপর জোর দেবে। মৌসুমী সতর্কতা অবলম্বন করবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Aug 2024,
  • अपडेटेड 6:04 AM IST
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- যৌক্তিকতার ওপর জোর থাকবে। যারা সেবা ব্যবসায় জড়িত তাদের সম্পর্ক ভালো থাকবে। কঠোর পরিশ্রমে কর্মক্ষেত্রে জায়গা করে নেবে। লেনদেনের উপর ফোকাস বাড়ান। ধার করা এড়িয়ে চলুন। চাকরিজীবীরা ভালো করবেন। শৃঙ্খলা বাড়বে। নম্রতা বজায় রাখবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। বিরোধীদের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। পেশাদার ফলাফল পাবেন। নীতি বিধির বাস্তবায়ন বাড়বে। যৌক্তিকভাবে কাজ করবে। ম্যানেজমেন্টে ফোকাস করবে। বাণিজ্যিক সম্পর্ককে গুরুত্ব দেবে। কর্তব্য। বিষয়ে সতর্ক থাকবে। বিভ্রান্ত হবেন না। লোভ ও প্রলোভন এড়িয়ে চলুন।

আর্থিক সুবিধা - কর্মজীবন এবং ব্যবসায় কঠোর পরিশ্রম বাড়বে। কাজ সহজে অগ্রসর হতে থাকবে। সমতা ও সম্প্রীতি নিয়ে কাজ করবে। চিন্তা আরও বড় করবে। চাকরি ও ব্যবসায় তৎপরতা থাকবে। কঠোর পরিশ্রম বজায় রাখবে। শ্রমসাধ্য ক্ষেত্রে সাফল্য পাবেন। পেশাদাররা ভালো হবে। আর্থিক বিষয়ে ধৈর্যশীল থাকবেন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। বিভিন্ন বিষয়ে স্বস্তি আসবে। যোগাযোগ ও সমন্বয় বজায় রাখবে। ধূর্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখবে। খরচ নিয়ন্ত্রণে রাখুন।

প্রেমের বন্ধুত্ব- মানসিক বিষয়ে সতর্ক থাকুন। আবেগপ্রবণ হবেন না। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। সম্পর্ক ভালো থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আস্থা বজায় থাকবে। সভা-সমাবেশে সতর্ক থাকবেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শুভ হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরে কাজ করবেন। নম্রতা বজায় রাখুন। সংযমী হও।

স্বাস্থ্য মনোবল- আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। ব্যক্তিত্ব স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা বজায় রাখবে। প্রথা ও নীতির ওপর জোর দেবে। মৌসুমী সতর্কতা অবলম্বন করবে। আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।
শুভ সংখ্যা: 3, 5 এবং 6

শুভ রং: হীরার মতো

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। শ্রমদানে জোর দিন। ব্যবস্থা করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement