Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৪ অগাস্ট, ২০২৪: আজ কাজে ইতিবাচক ফল পাবেন

আত্মীয়দের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত সম্পর্ক বাড়বে। ক্লোজদের সাথে কার্যকরভাবে কথা বলবে। বন্ধুরা সহযোগিতা করবে। বন্ধুদের সাহায্য পাবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 24 Aug 2024,
  • अपडेटेड 5:36 AM IST
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- দলগত মনোভাব বৃদ্ধি করবে। সব সম্পর্ক জোরদার করার চেষ্টা করা হবে। সবার আস্থা জয় করবে। কাজে গতি দেখাবে। কর্মপরিকল্পনায় গতি আনবে। অংশীদারি সাফল্য এনে দেবে। ব্যবস্থাপনার কাজ করা হবে। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। পেশাদারিত্ব বাড়বে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। লাভ বাড়বে। আপনি বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। বড় লক্ষ্য তৈরি করবেন।

আর্থিক লাভ- কাজ এবং ব্যবসায় স্থিতিশীলতার উপর জোর দেওয়া হবে। ধৈর্য সহকারে কাজটি করা হবে। সংগঠিত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। প্রত্যাশা পূরণ হবে। আপনার ব্যবসা বাড়বে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। বিনা দ্বিধায় কাজের গতি বজায় রাখবে। সক্রিয় এবং নিয়মিত থাকবে। লাভের শতাংশ উন্নত হবে। চাকরিতে ভালো হবে। অর্থনৈতিক বিষয়ে আগ্রহ বাড়বে। বৃহত্তর প্রচেষ্টার পথ উন্মুক্ত হবে।

প্রেম বন্ধুত্ব- আত্মীয়দের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত সম্পর্ক বাড়বে। ক্লোজদের সাথে কার্যকরভাবে কথা বলবে। বন্ধুরা সহযোগিতা করবে। বন্ধুদের সাহায্য পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে। প্রেমের সম্পর্ক মজবুত করবে। সম্পর্ক মজবুত হবে। আচরণে সহজ হবে। মহত্ব বজায় রাখবে। ভদ্রভাবে কাজ করবে।

স্বাস্থ্য, মনোবল- সুখ ও স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। সহযোগিতায় এগিয়ে যেতে থাকবে। মনোযোগ বাড়বে। সুযোগ-সুবিধা বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। স্বাস্থ্য সমস্যা শান্ত থাকবে।

শুভ সংখ্যা: ৪, ৬ ও ৯

শুভ রং: নীল

আজকের প্রতিকারঃ মহাবলী হনুমানজির পূজা ও দর্শন করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement