Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩০ এপ্রিল, ২০২৪: আজ অতিরিক্ত আবেগ এড়িয়ে চলুন

স্বার্থপরতা এবং সংকীর্ণতাকে প্রাধান্য দিতে দেবেন না। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা বজায় রাখুন। কাজে সর্বোচ্চ সময় দিন। লক্ষ্যে ফোকাস রাখুন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 5:42 AM IST
  • মঙ্গলবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- কাছের মানুষের সাথে দেখা হবে। ব্যক্তিগত কাজে ফলপ্রসূ হবে। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা বাড়বে। ব্যবস্থাপনা ও প্রশাসনিক বিষয়ে গতি আসবে। আপনার প্রিয়জনকে সম্মান দিন। ধৈর্য্য বজায় রাখবে এবং ধর্মের অনুসরণ করবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। শুভ ও স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। আচরণের দিকে মনোযোগ দেবে। ঘরে সুখ ও আনন্দ বাড়বে। ঐতিহ্য মেনে চলবে। বাড়ি ও গাড়ি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। অতিরিক্ত আবেগ এড়িয়ে চলুন। আত্মশৃঙ্খলা বজায় রাখবেন। নম্রতা বজায় রাখবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলি দুপুরের মধ্যে শেষ করুন।


অর্থ লাভ- স্বার্থপরতা এবং সংকীর্ণতাকে প্রাধান্য দিতে দেবেন না। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা বজায় রাখুন। কাজে সর্বোচ্চ সময় দিন। লক্ষ্যে ফোকাস রাখুন। কাজে গাম্ভীর্য বাড়ান। ব্যবসায় সহজে সাফল্য পাবেন। শারীরিক বিষয়ে আগ্রহ বাড়বে। ব্যবস্থাপনাগত বিষয়ে উপকার হবে। ভালো রুটিন বজায় রাখবেন। ব্যক্তিগত পারফরম্যান্সে মনোযোগ দেবেন। আরামদায়ক দিন কাটবে।


প্রেম, বন্ধুত্ব- পারিবারিক সম্পর্কের মধ্যে সম্প্রীতি থাকবে। আবেগগত বিষয়ে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। যোগাযোগ কর্মক্ষমতা শক্তিশালী হবে। মনের কথা বলার জন্য ধৈর্য ধরুন। তাড়াহুড়ো করে কথা বলবেন না প্রিয়জনের পরামর্শ অনুসরণ করবে। প্রিয়জনের সুখ বাড়বে। আবেগপ্রবণতা এড়ান।

স্বাস্থ্য মনোবল- নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখুন। শৃঙ্খলা বাড়বে। সংকীর্ণতা পরিহার করুন। আভিজাত্যের সাথে কাজ করুন। জীবনযাপনের ধরন আকর্ষণীয় হবে।

লাকি সংখ্যা: ৩, ৬ ও ৯

শুভ রং: বাদামি

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পুজো ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। বড়দের কথা শুনুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement