Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩০ মার্চ, ২০২৪: আকর্ষণীয় অফার পাবেন

আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবে। প্রিয়জনের প্রতি সম্মান বজায় থাকবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Mar 2024,
  • अपडेटेड 6:04 AM IST
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- বাড়িতে আনন্দ ও উদযাপনের পরিবেশ থাকবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। সামঞ্জস্য বজায় থাকবে। সময় নিয়ন্ত্রণে থাকবে। মিথস্ক্রিয়া এবং যোগাযোগের পরিধি আরও বড় হবে। বৈঠকে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। সংস্কৃতি ও ঐতিহ্য শক্তি পাবে। ঐতিহ্যবাহী কর্মকান্ডের প্রচার করবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়বে। আদর্শ অনুসরণ করবে। সবাইকে সম্মান করবে। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। সম্পর্কের উন্নতি হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। স্বাচ্ছন্দ্য ও সম্প্রীতি বজায় রাখবে।

অর্থলাভ- অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে উদ্দীপনা এগিয়ে যাবে। আকর্ষণীয় অফার পাবেন। কর্ম ও ব্যবসায় শুভতা থাকবে। প্রভাব বজায় রাখবে। পৈতৃক ব্যবসায় সাফল্য পাবেন। লাভের শতাংশ বেশি থাকবে। গুরুত্বপূর্ণ ফলাফল উত্পন্ন হবে. বাণিজ্যিক কাজে আগ্রহ দেখাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। সম্প্রসারণের বিষয়গুলো গতি পাবে। কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পদের বৃদ্ধি হবে। মহিমা এবং সুরক্ষা বৃদ্ধি করবে।

প্রেমের বন্ধুত্ব- আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবে। প্রিয়জনের প্রতি সম্মান বজায় থাকবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন। অতিথিদের আগমন সম্ভব। আত্মীয়-স্বজনের কাছে থাকবে। পরিবারে শুভভাব থাকবে। প্রিয়জনের সঙ্গে মানসম্মত সময় কাটাবেন। সরলতা বজায় থাকবে।


স্বাস্থ্য মনোবল- বড় চিন্তা বজায় রাখবে। শুভ কাজের জন্য একটি রূপরেখা তৈরি করা হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। গ্রুমিংয়ে ফোকাস থাকবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। সিনিয়রদের সাথে দেখা হবে। মনোবল নিয়ে কাজ করবে।
ভাগ্যবান সংখ্যা: 3 5 6 8

শুভ রং: সিলভার

আজকের প্রতিকার: মহাওয়ারের সময় হনুমানজির পূজা করুন। শনিদেবকে স্মরণ করতে থাকুন। মান বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement