Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৬ মে, ২০২৪: আজ কর্মদক্ষতা বৃদ্ধি পাবে

ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক লেনদেনে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। কাজে দ্বিধা থাকতে পারে। বিরোধীদের তৎপরতা থাকবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 06 May 2024,
  • अपडेटेड 5:42 AM IST
  • সোমবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- বিভিন্ন প্রচেষ্টায় গুরুত্ব বজায় রাখবে। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ করার চেষ্টা করবেন। পরিস্থিতি মিশ্র হবে। লেনদেনে স্বচ্ছতা বাড়বে। আলোচনায় সুবিধা হবে। সহকর্মীদের থেকে সমর্থন বজায় থাকবে। সেবা খাতে আগ্রহ বাড়বে। ব্যক্তিগত অর্জনের দিকে মনোনিবেশ করবে। কঠোর পরিশ্রমের উপর জোর দেওয়া হবে। কাজের অগ্রগতি ভালো হবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো পারফর্ম করবেন। সহকর্মীদের সহযোগিতা থাকবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। 

লাভ- ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক লেনদেনে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। কাজে দ্বিধা থাকতে পারে। বিরোধীদের তৎপরতা থাকবে। অভিজ্ঞ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। প্রবীণরা খুশি হবেন। পেশাদাররা চেষ্টা চালিয়ে যাবেন। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। গুরুত্বপূর্ণ বিষয়ে ধারাবাহিকতা বাড়ান। শৃঙ্খলার সাথে এগিয়ে যান। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। নিষ্ঠার সাথে কাজ সম্পন্ন হবে। আদেশের উপর জোর দিন।

প্রেম বন্ধুত্ব- আবেগগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করুন। বিভ্রম দ্বারা বিভ্রান্ত হবেন না। জেদ ও অহংকার পরিহার করুন। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্যশীল হবেন। কাছের মানুষের সাথে দেখা হবে। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে। উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করা হবে।

স্বাস্থ্য মনোবল- যোগ্যতা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্য অর্জন করবে। রুটিন উন্নত করবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। লক্ষণে সতর্ক থাকবে। প্রিয়জনের যত্ন নেবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। থাকবে আত্মনিয়ন্ত্রণ। নিয়ম মেনে চলুন।

লাকি সংখ্যা: ২, ৫ ও ৬

শুভ রং: সাদা

আজকের প্রতিকার: ওম নমঃ শিবায় জপ করুন। মহাদেব শিবশঙ্করের পরিবারের পুজো-অর্চনা করুন। জলাভিষেক করুন।
,

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement