Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৯ অক্টোবর, ২০২৪: সম্পর্কের উন্নতি হবে

আত্মবিশ্বাস বজায় থাকবে। গুজবে পা দেবেন না। ব্যক্তিত্ব নিয়ন্ত্রণে থাকবে। খাবার হবে আকর্ষণীয়। পরিকল্পনা গতি পাবে। নিজের প্রতি আস্থা থাকবে। মনোবল উঁচু হবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 6:02 AM IST
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- কাছের মানুষের অনুভূতিকে সম্মান করবে। ভাইদের সহযোগিতা বৃদ্ধি পাবে। সাহস ও বীরত্ব বাড়বে। অলসতা ত্যাগ করুন। নম্রতা বাড়ান। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। যোগাযোগে ভালো হবে। সামাজিক সম্পর্কের উন্নতি হবে। সামাজিক সম্পর্কের উন্নতি হবে। ব্যবসার প্রসার ঘটবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। সুসংবাদ পাবেন। সহযোগিতায় শক্তি থাকবে। বিভিন্ন কাজে আগ্রহ থাকবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। কাজের সমস্যার সমাধান হবে। স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। পারফরম্যান্স আরও ভালো হবে।

আর্থিক লাভ- বাণিজ্যিক কার্যকলাপ বৃদ্ধির প্রচেষ্টা থাকবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। মুনাফা বৃদ্ধি পাবে। বড় লক্ষ্য পূরণ হবে। পেশাদার কার্যকলাপ বজায় রাখা হবে। সাহসী প্রচেষ্টা গতি পাবে। বীরত্ব প্রদর্শনে এগিয়ে থাকবে। কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ রাখবে। বিভিন্ন বিষয়ে সাফল্য পাবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। যোগাযোগ বাড়ানোর চেষ্টা করা হবে। জনসাধারণের কাজে যুক্ত হবেন। চাকরী ও ব্যবসা বাড়তে থাকবে। দ্রুত কাজ করুন।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়ে প্রত্যাশিত উন্নতি হবে। মনোরম পরিবেশ থাকবে। প্রেমের বিষয়গুলি সুখকর থাকবে। বন্ধুদের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের উন্নতি হবে। থাকবে সহযোগিতার মনোভাব। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কন্ডিশনিং থাকবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আকর্ষণ অনুভব করবে। সম্পর্ক মজবুত করবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস বজায় থাকবে। গুজবে পা দেবেন না। ব্যক্তিত্ব নিয়ন্ত্রণে থাকবে। খাবার হবে আকর্ষণীয়। পরিকল্পনা গতি পাবে। নিজের প্রতি আস্থা থাকবে। মনোবল উঁচু হবে। স্বাস্থ্য ভালো থাকবে।
শুভ সংখ্যা: 5, 6 এবং 9

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: কাত্যায়নী দেবীর আরাধনা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। ধর্মোপদেশ শুনুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement