Advertisement

Hanuman & Shani dev Blessing Zodiac: বজরংবলী ও শনিদেবের খুব প্রিয়, আর্থিক সংকটে পড়তে হয় না এই রাশির জাতকদের

Lord Hanuman and Shani dev Fav Zodiac Signs: জ্যোতিষশাস্ত্রে কিছু এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলিতে শনিদেব এবং হনুমানজির বিশেষ আশীর্বাদ রয়েছে। কথিত আছে যে এই রাশির জাতক জাতিকারা জীবনে অনেক উন্নতি এবং খ্যাতি অর্জন করেন।

এই রাশির জাতকদের সবচেয়ে বেশি সুবিধা দেন হনুমানজি ও শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jul 2024,
  • अपडेटेड 11:09 AM IST


Hanuman and shani dev favourite zodiac sign: জ্যোতিষ শাস্ত্র অনুসারে হনুমানজির ভক্তরাও শনিদেবের আশীর্বাদ পান। কথিত আছে শনিদেব বজরংবলীর ভক্তদের কোনও ক্ষতি হতে দেন না।  বজরংবলী তার ভক্তদের ঝামেলা থেকে রক্ষা করেন, সেখানে ন্যায়ের দেবতা শনিদেব ভক্তদের তাদের কর্ম অনুসারে ফল প্রদান করেন। এটা বলা হয় যে প্রতিটি রাশির জাতক কোন না কোন দেবতা দ্বারা আশীর্বাদ প্রাপ্ত হন। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির বর্ণনা রয়েছে যেগুলিতে শনিদেব এবং হনুমানজির বিশেষ আশীর্বাদ রয়েছে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-

হনুমানজির আশীর্বাদ এই রাশিগুলির উপর থাকে-
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশি হনুমানজিরপ্রিয় রাশিগুলির মধ্যে একটি। কথিত আছে বজরংবলীর কৃপায় মেষ রাশির মানুষদের আর্থিক সংকটে পড়তে হয় না। হনুমানজির কৃপায় তাদের জীবনে আর্থিক সচ্ছলতা আসে।

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকাদের ওপর ভগবান হনুমানের অপার আশীর্বাদ রয়েছে। নিয়মিত হনুমানের পুজো করলে এই রাশির জাতক জাতিকারা জীবনে সাফল্য ও সম্মান পান। তারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন।

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষশাস্ত্র বলে যে কুম্ভ রাশির জাতক জাতিকারা হনুমানের আশীর্বাদ পান। বলা হয়ে থাকে যে এই রাশির জাতক জাতিকারা যেকোনো চ্যালেঞ্জকে সহজেই কাটিয়ে উঠতে পারেন। বজরংবলীর কৃপায়, এই লোকেরা আরাম ও বিলাসবহুল জীবনযাপন করে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির মানুষকেও বজরংবলী খুব পছন্দ করেন। ভগবান হনুমানের কৃপায় এই রাশির জাতকরা অর্থ উপার্জনে সফল হন। চাকরি ও ব্যবসায় তারা সফলতা পান।

শনির প্রিয় রাশি
গ্রহের বিচারক শনিকে তুলা রাশিতে উচ্চস্থানে থাকেন। তুলা রাশির জাতকরা শনির কৃপায় জীবনে সাফল্য পান। কুম্ভ ও মকর রাশির অধিপতি হলেন শনিদেব। শনির কৃপায় কুম্ভ ও মকর রাশির লোকেরা আরাম ও সুবিধা পান। তারা জীবনে খ্যাতি এবং অগ্রগতি অর্জন করেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement