Advertisement

Budh Margi Effect Effect from 2 Jan: ২৪ ঘণ্টার মধ্যে সুসময় শুরু ৩ রাশির, সতর্ক থাকবেন কারা?

Budh Gochar 2024: মঙ্গলবার ২ জানুয়ারি, ২০২৩ সকাল ৮:০৬ মিনিটে, বুধ বৃশ্চিক রাশিতে 'মার্গী' হয়ে যাবে। যার কারণে তিনটি রাশির জাতকদের উপকার হবে এবং দুটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

Budh Margi Effect Effect from 2 Jan
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2024,
  • अपडेटेड 2:44 PM IST

Budh Gochar 2024 Effects: ২ জানুয়ারি, ২০২৩ সকাল ৮:০৬ মিনিটে, বুধ বৃশ্চিক রাশিতে 'মার্গী' হয়ে যাবে। যার কারণে তিনটি রাশির জাতকদের উপকার হবে এবং দুটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক  সেই রাশিগুলি কোনগুলি যাদের ভাগ্য নতুন বছরে বুধের মার্গী হওয়ার কারণে  সৌভাগ্য আনবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, বুধ নবম এবং দ্বাদশ  ঘরে শাসন করে এবং এখন দ্বিতীয় ঘরে 'মার্গী' হবে। পরিবারের মধ্যে বা পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া কমতে শুরু করবে এবং পারিবারিক পরিবেশ ভাল হয়ে উঠবে। আপনি সামাজিকভাবে সক্রিয় হয়ে উঠবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপার্জনের সম্ভাবনা বাড়বে এবং আপনি আয়ের একটি অতিরিক্ত উৎস পাবেন। আপনার বন্ধুদের বৃত্তও বাড়বে।অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সময়টা ইতিবাচক হবে এবং আয়ও বাড়বে। আপনি আর্থিক সুবিধা পাবেন এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স ধীরে ধীরে বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তা আরও মধুর হয়ে উঠবে এবং লোকেরা আপনার কথায় মুগ্ধ হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে লাভ হবে।

সিংহ রাশি (Leo)
 বুধ দ্বিতীয় ঘর এবং একাদশ  ঘড়ের  অধিপতি। এবার চতুর্থ ঘরে'মার্গী' হবে, যা বিলাস, আরাম, মা, সুখের ঘর। এই সময়টি ব্যবসায় মালিকদের জন্য বিশেষ ফলদায়ক হবে কারণ ব্যবসার ফ্যাক্টরটি সরাসরি চতুর্থ ঘরে থাকবে। আপনার জন্য ভাল মুনাফা অর্জন এবং বিলাসবহুল আরামের সম্ভাবনা রয়েছে। মাতৃ পক্ষের মাধ্যমে উপার্জন বা মুনাফাও সম্ভব। ব্যবসার সুযোগ এবং সম্ভাবনা আপনার দরজায় কড়া নাড়বে এবং আপনি এমনকি বিদেশের মাটিতেও ব্যবসার সুযোগ এবং আর্থিক প্রাচুর্য পেতে পারেন। বেসরকারি খাতে নিয়োজিত ব্যক্তিরা বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করতে পারে এবং আর্থিক নিরাপত্তা দিতে পারে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যারাশি, বুধ গ্রহ আপনার দশম ঘরে এবং আরোহণ বা প্রথম ঘরে শাসন করে এবং এখন  বৃশ্চিক রাশিতে 'মার্গী' হয়ে আপনার তৃতীয় ঘরকে প্রভাবিত করবে যা আপনার ভাইবোন, শখ, স্বল্প দূরত্বের যাত্রার সঙ্গে  সম্পর্কিত। ভ্রমণ, যোগাযোগ দক্ষতার প্রতিনিধিত্ব করে। সুতরাং,  কন্যারাশি, বুধ তৃতীয় ঘরে 'মার্গী' থাকা এই সময়ে আপনার জন্য ইতিবাচক। আপনার পেশাগত জীবনে এই পর্যায়ে অনেক আকস্মিক ঘটনা ঘটবে বলে আশা করা যায়। হঠাৎ আপনি পদোন্নতি বা চাকরি সংক্রান্ত অন্যান্য সুবিধা পেতে পারেন। আপনি কিছু ভাল চাকরির সুযোগও পেতে পারেন। যদি আপনার টাকা আটকে থাকে তবে এই পর্যায়ে আপনার তা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্টক মার্কেটের সঙ্গে যুক্ত বা স্টকে বিনিয়োগ করতে ইচ্ছুক ব্যক্তিরা এই পর্যায়ে ভাল রিটার্ন পেতে পারেন।

এই রাশিগুলির উপর নেতিবাচক প্রভাব পড়বে
মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গুরুত্ব অনেক। তিনি আরোহী ঘরের অধিপতি এবং চতুর্থ ঘরের অধিপতি হয়েছেন। এটি এখন ষষ্ঠ ঘরে 'মার্গী' হচ্ছেন। আপনি যদি ব্যবসার মালিক হন তবে বৃশ্চিক রাশিতে বুধের এই 'মার্গী' গতি মিথুন রাশির জাতকদের জন্য শুভ এবং অনুকূল নয়। আদালতের মাধ্যমে আইনি বিবাদে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন, কারণ লগ্ন অধিপতি নিজেই আইনি বিরোধের ষষ্ঠ ঘরে চলে যাচ্ছেন। আপনি আর্থিক ক্ষেত্রে  লড়াই করতে পারেন এবং কাজের সঙ্গে সম্পর্কিত বাধা বা বিরোধ আপনার চিন্তাভাবনাকে বিরক্ত করে তুলবে। এই সময় শান্ত থাকার এবং যৌক্তিকভাবে চিন্তা করার চেষ্টা করুন।

মেষ রাশি (Aries)
মেষ, আপনার জন্য, বুধ গ্রহ তৃতীয় ঘর এবং ষষ্ঠ ঘরের অধিপতি এবং এখন এটি আপনার অষ্টম ঘরে  'মার্গী' হচ্ছেন। দীর্ঘায়ু, আকস্মিক ঘটনা, গোপনীয়তা, গুপ্ত বিজ্ঞান এবং পরিবর্তনের ঘর এটি। বুধের এই 'মার্গী' গতিবিধি আপনার সমস্ত অর্থ সংক্রান্ত সমস্যাকে সামনে নিয়ে আসবে। আপনি নিজেকে আইনি ঝামেলা, বিবাদ, মামলা ইত্যাদিতে জড়িয়ে ফেলতে  পারেন। আপনার পরিস্থিতি খুব কঠোর হতে পারে। আপনি ভুল ব্যাখ্যার মাধ্যমে মানুষের উপর নেতিবাচক প্রভাব তৈরি করবেন। আর্থিক লড়াই এবং অনেক কিছু সঞ্চয় করতে না পারা উদ্বেগের কারণ হবে কারণ বুধ মার্গী  আপনার দ্বিতীয় ঘরের বাণী এবং উপার্জনের দিকে নজর দিচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement