Advertisement

Luckiest Zodiacs From 25 December: ২৫ ডিসেম্বর থেকে লক্ষ্মীলাভ ৪ রাশির, শুক্রের কৃপায় সৌভাগ্য

শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি। ২৫ ডিসেম্বর শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এ দিন শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ৪ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন।

Shukra Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Dec 2023,
  • अपडेटेड 6:58 PM IST

জ্যোতিষশাস্ত্রে শুক্রের একটি বিশেষ স্থান রয়েছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্সের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি। ২৫ ডিসেম্বর শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এ দিন শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ৪ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক, শুক্র গ্রহের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন-

মেষ- কর্মক্ষেত্রে সাফল্য আসবে। এই সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।
আপনার দ্বারা করা কাজ প্রশংসা করা হবে. দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন- লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা বরের চেয়ে কম নয়। পারিবারিক জীবন সুখের হবে।

কন্যা   আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসার জন্য সময় কোনো বরের চেয়ে কম নয়।
সম্মান, সম্মান ও পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।
আপনার স্ত্রীর সাথে সময় কাটান।

বৃশ্চিক- আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। সরকারি চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ।
এই সময়ে পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।  কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই আপনার কাজে সাফল্য পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement