Advertisement

Thursday Luckiest Zodiac Sign: তৈরি হচ্ছে ইন্দ্র যোগ, গুরুবারে সম্মান ও আর্থিক উন্নতি ৫ রাশির

Thursday Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার ভগবান বিষ্ণু এবং দেবতাদের গুরু বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এদিন ইন্দ্র যোগ এবং বিশাখা নক্ষত্রের প্রভাব থাকবে, যা বৃষ, মিথুন, সিংহ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের উপকার করবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Aug 2023,
  • अपडेटेड 6:18 PM IST

Luckiest Zodiac Sign 24 August: আগামিকাল অর্থাৎ ২৪ অগাস্ট বৃহস্পতিবার, চাঁদ বৃশ্চিক রাশিতে মঙ্গলের সঙ্গে সংযোগ করবে। এর সঙ্গে  এদিন ইন্দ্র  নামে একটি শুভ যোগ তৈরি হচ্ছে, যা একজন ব্যক্তিকে ধনী ও গুণী করে তোলে।  বৃহস্পতিবার বিশাখা নক্ষত্রের প্রভাবও সারাদিন থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে কিছু রাশির জন্য উপকারী হতে চলেছে। এর সঙ্গে  এই রাশির জাতকরাও ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন, যার কারণে জীবনে কখনো কোনো কিছুর অভাব হবে না। এই রাশিদের জন্য কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও দেওয়া হয়েছে। এই ব্যবস্থাগুলি করলে, কোষ্ঠীতে  বৃহস্পতির অবস্থান মজবুত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৪ অগাস্ট ইন্দ্র যোগের প্রভাবে শুভ হতে চলেছে...

বৃষ রাশি (Taurus)
২৪ অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে। ইন্দ্র যোগের শুভ প্রভাবে বৃষ রাশির জাতকরা তাদের কর্মজীবনে উন্নতির ভালো সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে  খুব রোমান্টিক দিন হবে এবং সম্পর্কও মজবুত হবে। অর্থের কারণে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনি ঘরোয়া সমস্যা থেকে মুক্তি পাবেন। বৃষ রাশির জাতকরা বিদেশে যাওয়ার বা স্থায়ীভাবে বসবাসের সুযোগ পাবেন এবং কর্মক্ষেত্রে কর্মকর্তারাও আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করবেন। ইন্দ্র যোগের শুভ প্রভাবের কারণে, ব্যবসায়ীরা  ভাল অর্ডার পেতে পারেন এবং তাদের নিজের কঠোর পরিশ্রমের জোরে সাফল্য অর্জিত হবে।
বৃষ রাশির জন্য বৃহস্পতিবারের প্রতিকার: বাড়িতে সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য বৃহস্পতিবার জাফরান, হলুদ চন্দন, হলুদ দান করুন। তিলক লাগান। এটি কোষ্ঠীতে  বৃহস্পতির অবস্থানকে শক্তিশালী করে।

মিথুন রাশি (Gemini)
২৪ অগাস্ট মিথুন রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হবে। ইন্দ্র যোগের প্রভাবে মিথুন রাশির জাতকরা অর্থ উপার্জনে সাফল্য পাবেন এবং ব্যবসাকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা সফল হবে। সামাজিক ও ধর্মীয় কাজে জড়িত থাকার ফলে আপনার প্রতিপত্তি বাড়বে, যার ফলে আপনার সামাজিক প্রতিপত্তি বাড়বে। চাকুরীজীবীদের জন্য খুব শুভ দিন হতে চলেছে, তারা অন্য কোম্পানি থেকে ভালো কাজের প্রস্তাব পেতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শোনা যাবে। মিথুন রাশির জাতক জাতিকারা প্রতিবেশীদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে।
মিথুন রাশির জাতকদের জন্য বৃহস্পতিবারের প্রতিকার: অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে, গঙ্গাজল দিয়ে অশ্বত্থ পাতা ধুয়ে সিঁদুর দিয়ে ' ওঁম শ্রী শ্রী শ্রী নমঃ ' মন্ত্রটি লিখে আপনার পার্সে রাখুন । এর সঙ্গে  মা লক্ষ্মীর রূপ থাকা  একটি রৌপ্য মুদ্রা রাখুন।

Advertisement

সিংহ রাশি (Leo)
ইন্দ্র যোগের শুভ প্রভাবের কারণে বৃহস্পতিবার সিংহ রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন এবং ভালো সুযোগ পাবেন। যারা প্রেমের জীবনে রয়েছে তাদের জন্য শুভ দিন হবে এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পর্কের অনুমোদনও পাওয়া যাবে। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন এবং শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। সিংহ রাশির ব্যবসায়ী বা দোকানদাররা  দ্রুত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং উপার্জনের সুযোগও বাড়বে।  আপনি ভ্রমণের মাধ্যমেও সুবিধা পেতে পারেন। নিজের ও পরিবারের চাহিদা পূরণে সফল হবেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন এবং লক্ষ্য পূরণে সক্ষম হবেন।
সিংহ রাশির জন্য বৃহস্পতিবারের প্রতিকার: পেশাগত উন্নতির জন্য  বাড়িতে ঠাকুরঘরে হলুদের মালা ঝুলিয়ে দিন এবং কর্মক্ষেত্রে হলুদ রঙ ব্যবহার করুন এবং বৃহস্পতিবার লক্ষ্মী নারায়ণ মন্দিরে লাড্ডু অর্পণ করুন।

মকর রাশি (Capricorn)
২৪ অগাস্ট মকর রাশির জন্য উপকারী হবে। মকর রাশির চাকরিজীবীরা উন্নতির ভালো সুযোগ পাবেন এবং কর্মকর্তা ও সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশে চাকরি ও শিক্ষার সুযোগও পাওয়া যেতে পারে। ব্যবসায়ীরা ব্যবসায়িক চুক্তি থেকে ভাল লাভ করতে সক্ষম হবেন। মকর রাশির জাতক জাতিকারা  বন্ধুবান্ধব ও প্রিয়জনের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে এবং সম্মান বৃদ্ধি পাবে। মকর রাশির জাতকদের মন ধর্মীয় কাজে থাকবে এবং তারা দাতব্য কাজেও কিছু অর্থ ব্যয় করতে পারে। আপনি আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে  বিলাসবহুল আইটেম কেনাকাটা করতে পারেন।
মকর রাশির বৃহস্পতিবারের প্রতিকার: রোগ ও বাধা থেকে মুক্তি পেতে ভগবান সত্যনারায়ণের কথা  শ্রবণ করুন এবং বৃহস্পতিবারের ব্রত করুন এবং হলুদ রঙের পোশাক পরিধান করুন এবং লবণমুক্ত খাবার খান।

কুম্ভ রাশি (Aquarius)
২৪ অগাস্ট কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। ইন্দ্র যোগের শুভ প্রভাবে কুম্ভ রাশির জাতকরা কর্মজীবনের ক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবে এবং তাদের কর্মজীবন নিয়েও খুব সন্তুষ্ট থাকবে। শিক্ষার্থীদের পড়াশোনা সঠিক পথে হবে এবং তারা পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন। কুম্ভ রাশির লোকেরা যথেষ্ট পরিমাণ সঞ্চয় করতে সক্ষম হবেন এবং একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনের কথা বললে, ল কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি এগোতে পারে। মায়ের সঙ্গে কোনো আত্মীয়ের বাড়িতে যেতে হতে পারে, তাতে উপকার হবে।
কুম্ভ রাশির জন্য বৃহস্পতিবারের প্রতিকার: একটি তামার পাত্রে কুবের যন্ত্র বা শ্রী যন্ত্র অঙ্কিত করুন এবং আপনার পার্সে রাখুন। এর সঙ্গে সঙ্গে  রাখুন গোমতী চক্রের টুকরো, করি , জাফরান বা হলুদ এই জিনিসগুলি।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement