Advertisement

Lucky Lottery Numbers: লটারির জন্য লাকি নম্বর কী কী? জেনে নিন আপনার রাশি অনুযায়ী

Lucky Lottery Numbers: লটারি মানেই ভাগ্যের ফাটকা খেলা। টিকিট কাটলেই যে পুরষ্কার জিতবেন, এমন নিশ্চয়তা কোনও ভাবেই দেওয়া সম্ভব নয়। লটারির টিকিট কাটার সময় কোন কোন সংখ্যা বেছে নিলে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি, জ্যোতিষশাস্ত্রে রাশি অনুযায়ী সেই সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে৷ চলুন জেনে নিন...

লটারির জন্য লাকি নম্বর কী কী? জেনে নিন আপনার রাশি অনুযায়ী।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 28 Jul 2023,
  • अपडेटेड 8:18 PM IST
  • লটারি মানেই ভাগ্যের ফাটকা খেলা।
  • টিকিট কাটলেই যে পুরষ্কার জিতবেন, এমন নিশ্চয়তা কোনও ভাবেই দেওয়া সম্ভব নয়।
  • তবে জ্যোতিষশাস্ত্রে রাশি অনুযায়ী সেই সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে৷

Lucky Lottery Numbers: লটারি মানেই ভাগ্যের ফাটকা খেলা। টিকিট কাটলেই যে পুরষ্কার জিতবেন, এমন নিশ্চয়তা কোনও ভাবেই দেওয়া সম্ভব নয়। নিশ্চিত ভাবে পুরষ্কার জিতবেন, এমন লটারি বাছাই করা তাই প্রায় অসম্ভব। কারণ, এই খেলাটা পুরোটাই ভাগ্যের উপর নির্ভর করে।

অনেকেই মনে করেন তারা আগের থেকে বলে দিতে পারেন কোন দিনের লটারির খেলায় কোন নম্বরে পুরষ্কার মিলবে। তবে যদি তাদের অনুমান মিলে যায়, তাহলে সেটা পুরোটাই কাকতালিয়। লটারির টিকিট কাটার সময় কোন কোন সংখ্যা বেছে নিলে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি, জ্যোতিষশাস্ত্রে রাশি অনুযায়ী সেই সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে মাত্র৷ চলুন জেনে নিন আপনার রাশি অনুযায়ি লটারির জন্য লাকি নম্বর কী কী হতে পারে...

রাশি অনুযায়ী শুভ সংখ্যা:
মেষ রাশির জন্য শুভ সংখ্যা- ৯, ৪১, ৪৭, ৪৯, ৬০, ৬৭।
বৃষ রাশির জন্য শুভ সংখ্যা- ১৪, ১৮, ২২, ৩১, ৩৭, ৫১।
মিথুন রাশির জন্য শুভ সংখ্যা- ৪, ৫, ১১, ১৯, ৫২, ৬৮।  
কর্কট রাশির জন্য শুভ সংখ্যা- ৬, ১০, ১৫, ২৮, ৩৭, ৬৮।
সিংহ রাশির জন্য শুভ সংখ্যা- ২, ২১, ২৩, ৫১, ৬১, ৬৪।  
কন্যা রাশির জন্য শুভ সংখ্যা- ৫, ১৩, ১৮, ১৯, ২১, ৪০।
তুলা রাশির জন্য শুভ সংখ্যা- ৩, ৯, ১৫, ২৭, ৫৪, ৬৪।
বৃশ্চিক রাশির জন্য শুভ সংখ্যা- ১, ৭, ১০, ২০, ২১, ৩৫।
ধনু রাশির জন্য শুভ সংখ্যা- ৭, ১১, ২৭, ৩৪, ৬৩, ৬৫। 
মকর রাশির জন্য শুভ সংখ্যা- ৫, ৮, ১৩, ২৩, ২৬, ৫১। 
কুম্ভ রাশির জন্য শুভ সংখ্যা- ৮, ১৫, ২৯, ৩১, ৪৯, ৬৯। 
মীন রাশির জন্য শুভ সংখ্যা- ১৪, ১৮, ২৪, ৩৩, ৬০, ৬৮।

Advertisement

আজ এই প্রতিবেদনে রাশিচক্রের ১২টি রাশির জাতক-জাতিকাদের লাকি লটারি নম্বরের উল্লেখ করা হল। প্রত্যেক রাশির জন্য জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী যে শুভ সংখ্যাগুলির কথা বলা হয়েছে, এখানে তার ভিত্তিতেই রাশি ভিত্তিক শুভ সংখ্যাগুলির উল্লেখ করা হল।

বিশেষ দ্রষ্টব্য: লটারি মানেই ভাগ্যের খেলা, ফাটকা টাকা জেতার একটা সুযোগ মাত্র। টিকিট কাটলেই যে পুরষ্কার জিতবেন, এমন গ্যারান্টি কেউ কোথাও দিতে পারে না। শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে এখানে উল্লেখিত নম্বরগুলি জ্যোতিষশাস্ত্রের গণনা আর অনুমান ভিত্তিক রাশি অনুযায়ী তাদের শুভ সংখ্যার বিচারে দেওয়া হয়েছে। মনে রাখবেন, লটারি মানেই অর্থ ক্ষতির আশঙ্কার পাশাপাশি এটির প্রতি আসক্তির ঝুঁকিও রয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কার, কোনও রকম বাজে আসক্তিকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement