Advertisement

Lucky Zodiac: বছরের শেষ চন্দ্রগ্রহণের পর মালামাল হবে ৩ রাশি, সময় কাটবে রাজার হালে

Last Chandra Grahan 2023, Lucky Zodiac: বছরের শেষ চন্দ্রগ্রহণের পর, শনি মাত্র এক সপ্তাহের মধ্যে ঘরের ভিতরে তার দিক পরিবর্তন করবে এবং রাহু-কেতু অবস্থান পরিবর্তন করবে। বদলে যাবে ৩ রাশির মানুষের ভাগ্য। এসব মানুষ বিশাল সুবিধা পাবেন।

বছরের শেষ চন্দ্রগ্রহণের পর মালামাল হবে ৩ রাশি, সময় কাটবে রাজার হালে!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 1:39 PM IST
  • বছরের শেষ চন্দ্রগ্রহণের পর, শনি মাত্র এক সপ্তাহের মধ্যে ঘরের ভিতরে তার দিক পরিবর্তন করবে এবং রাহু-কেতু অবস্থান পরিবর্তন করবে।
  • বদলে যাবে ৩ রাশির মানুষের ভাগ্য।
  • এসব মানুষ বিশাল সুবিধা পাবেন।

Last Chandra Grahan 2023, Lucky Zodiac: ২০২৩ সাল গ্রহণের দিক থেকে বিশেষ। এই বছর ৪ গ্রহণ হতে চলেছে এবং শেষ চন্দ্রগ্রহণটি কেবল ভারতে দৃশ্যমান হবে না, তবে ১২টি রাশির উপর এটি একটি বড় শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। শুধু তাই নয়, ২৯ অক্টোবর ২০২৩ তারিখে চন্দ্রগ্রহণের পর, শনি মাত্র এক সপ্তাহের মধ্যে ঘরের ভিতরে তার দিক পরিবর্তন করবে এবং রাহু-কেতু অবস্থান পরিবর্তন করবে।

৩০ অক্টোবর, ২০২৩-এ, রাহু এবং কেতু, যা সর্বদা পিছিয়ে গিয়ে, অবস্থান পরিবর্তন করবে। রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে, আর কেতুও তুলা থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। এর পরে, ৪ নভেম্বর, শনি সরাসরি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে চলে যাবে। এক সপ্তাহের মধ্যে গ্রহের অবস্থানের এত পরিবর্তন বদলে যাবে ৩ রাশির মানুষের ভাগ্য। এসব মানুষ বিশাল সুবিধা পাবেন।

মিথুন রাশি- চন্দ্রগ্রহণ, সরাসরি শনি এবং রাহু-কেতুর গমন মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই গোচর গ্রহগুলি এই ব্যক্তিদের আর্থিক সুবিধা নিয়ে আসবে। আপনি বকেয়া অর্থ পাবেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। যে কোনও পরীক্ষা, প্রতিযোগিতা এবং ইন্টারভিউতে আপনি সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। 

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের জন্য রাহু-কেতু-শনির অবস্থান জীবনে অনুকূল পরিবর্তন আনবে। এই সময়টি আপনার পুরানো ইচ্ছা পূরণ করবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। ব্যবসায় সাফল্য পাবেন। বিশেষ করে যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা বিশাল সুবিধা পাবেন। আপনার স্বপ্ন পূরণ হবে। আর্থিক সুবিধা হবে। 

সিংহ রাশি- রাহু-কেতু-শনির অবস্থানের পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এসব মানুষের যেকোনও বড় সমস্যা সমাধান করা সম্ভব। আপনি একটি নতুন কাজের জন্য চেষ্টা করবেন। ব্যবসার প্রসার ঘটবে। সরকারী সেক্টরে কর্মরতদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ। আপনার জীবনে একটি বড় এবং ইতিবাচক পরিবর্তন হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement