Advertisement

Most Lucky Zodiac 2024: রকেটের গতিতে উন্নতি, নতুন বছর ২০২৪ সাল হতে চলেছে এই ৪ রাশির

Lucky Zodiac Sign 2024: নতুন বছর ২০২৪ শুরু হতে চলেছে। নতুন বছরে শুধু ক্যালেন্ডার নয়, অনেক রাশির ভাগ্যও বদলে যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০২৪ সাল ভাগ্যবান হতে চলেছে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Dec 2023,
  • अपडेटेड 6:22 AM IST

Lucky Zodiac Sign 2024: ২০২৩ সালকে বিদায় জানানোর সময় কাছাকাছি এসে গিয়েছে। আর কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে নতুন বছর ২০২৪।  সবাই একে অপরকে এবার নববর্ষের শুভেচ্ছা জানাবেন। তবে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০২৪ সালটি ভাগ্য নিয়ে আসতে চলেছে।

নতুন বছর শুরু হওয়ার আগেই  নতুন বছর কেমন যাবে তা জানার কৌতুহল সবারই  থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আসন্ন নতুন বছরটি নির্দিষ্ট রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হবে। এর কারণ হল নতুন বছরের ঠিক আগে, ৩১ ডিসেম্বর, ২০২৩-এ, বৃহস্পতি মার্গী হবে  এবং কিছু রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে। এছাড়াও, এই ধরনের শুভ সংযোগের ঘটনাও ২০২৪ সালে ঘটছে যা কিছু রাশির জন্য লাভ বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশির জাতকদের সম্পর্কে যাদের ভাগ্য নতুন বছরে উজ্জ্বল হবে এবং এই সমস্ত মানুষ যা করবেন তাতেই সাফল্য পাবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা ২০২৪ সালে আনন্দে থাকবেন। কর্মজীবন এবং ব্যবসায় তারা প্রচুর সাফল্য পাবেন। বিশেষ করে যারা আইটি, মিডিয়া এবং ব্যাঙ্কিং ক্ষেত্রের সঙ্গে  যুক্ত, তাদের চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রেও, মেষ রাশির জন্য ২০২৪ সালটি দুর্দান্ত হবে। একই সময়ে, দেবগুরু বৃহস্পতিও ৩১ ডিসেম্বর থেকে মেষ রাশিতে মার্গী হয়ে গমন করবেন, অর্থাৎ সোজা চালে যাবেন, যা আপনারও উপকারে আসবে।

কর্কট রাশি (Cancer)
নতুন বছর ২০২৪ সালে  কর্কট রাশির জাতকদের জীবন সুখে ভরপুর হবে। আর্থিক অবস্থাও গত বছরের তুলনায় ভাল থাকবে এবং এই বছর আপনি একটি বাহন বা বাড়ি কিনতে পারেন। আপনি দেব গুরু বৃহস্পতির আশীর্বাদও পাবেন যা আপনার জীবনে সুখ, সমৃদ্ধি, বিলাসিতা, প্রেম এবং বৈষয়িক সম্পদ নিয়ে আসবে।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নতুন বছর ২০২৪ খুশিতে পূর্ণ হবে। বিশেষ করে শিক্ষা ও কর্মজীবনের দিক থেকে বছরটি ভালো প্রমাণিত হবে। পরিবার ও সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। গুরু বৃহস্পতির কৃপায় বছরের শুরুতেই সব অসম্পূর্ণ কাজ শেষ হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২০২৪ সাল বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন আশা নিয়ে আসবে এবং আপনি অনেক সাফল্য অর্জন করবেন। পারিবারিক জীবন সুখের হবে এবং সামান্য পরিশ্রমও দারুণ সাফল্য বয়ে আনবে। গুরু বৃহস্পতি মার্গী থাকায় চাকরি ও ব্যবসায় উন্নতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement