Advertisement

Shubh Yog- Lucky Zodiac Signs: জানুয়ারিতেই গঠিত হবে সিদ্ধ যোগ, ৫ রাশির রাজার মতো দিন কাটবে

Lucky Zodiac Signs: মানুষের জীবন এবং রাশিচক্রের উপর সরাসরি প্রভাব ফেলে। কিছু ব্যক্তির জন্য ইতিবাচক, আবার অনেকের জন্য নেতিবাচক প্রভাব।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Jan 2024,
  • अपडेटेड 7:20 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর স্থানান্তরের মাধ্যমে সংযোগ তৈরি করে। যা মানুষের জীবন এবং রাশিচক্রের উপর সরাসরি প্রভাব ফেলে। কিছু ব্যক্তির জন্য ইতিবাচক, আবার অনেকের জন্য নেতিবাচক প্রভাব। ১৭ জানুয়ারি, বিকেল ৫:১৮ টা থেকে ১৮ জানুয়ারি দুপুর ২:৪৭ টা পর্যন্ত চলবে সিদ্ধ যোগ। যার ফলে ৫ রাশির জাতক- জাতিকারা গজকেশরী যোগ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের মাধ্যমে উপকৃত হবে।

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতকদের জন্য ১৮ জানুয়ারি একটি বিশেষ দিন হবে। আজ গঠিত যোগের কারণে আপনার অনেক কিছুর সমাধান হবে বলে মনে হবে। আজ গঠিত সিদ্ধ যোগ আপনাকে সাফল্য দেবে। যার কারণে আদালতে মামলা নিষ্পত্তি হতে দেখা যাবে।

কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভাল হবে। আজ আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। আজ, গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের সঙ্গে, আপনি ব্যবসায় আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মজীবনের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাল কাটবে। যোগ গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধির সঙ্গে আজ গঠিত, ব্যবসায় আপনার ভাল কর্মক্ষমতা আপনাকে সাফল্য এনে দেবে। যার কারণে আপনার ভাগ্য উজ্জ্বল হবে।

কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)  

কুম্ভ রাশির জাতকদের জন্য, গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের কারণে ১৮ জানুয়ারি আপনার ব্যবসায়িক অবস্থা শক্তিশালী হবে। যার কারণে বাজারে আপনার নাম ও খ্যাতি থাকবে। আপনি যদি অফিসে চ্যালেঞ্জের মুখোমুখি হন। তবে আপনি সহজেই সেগুলি পরিচালনা করতে সক্ষম হবেন।

Advertisement

মীন/ PISCES (Feb 20-March 20)

মীন রাশির জাতকদের জন্য, আজ ১৮ জানুয়ারি, গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের কারণে, আপনি ব্যবসায় একটি নতুন কোম্পানির কাছ থেকে প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীকে ব্যবসার লাগাম নিজের হাতে নিয়ে কাজ করতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement