Advertisement

Lucky Zodiacs From Panchami: পঞ্চমী থেকে ৪ রাশিতে সদয় বুধ, অর্থ-সম্পদের যোগ

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৯ অক্টোবর মধ্যরাত ১টা ১৬ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করেছে। এর পরে ২২ অক্টোবর স্বাতীতে এবং ৩১ অক্টোবর বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে বুধ। তার পর ৬ নভেম্বর তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

Budh Rashi Parivartan in Tula Rashi:
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Oct 2023,
  • अपडेटेड 1:08 AM IST
  • হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৯ অক্টোবর মধ্যরাত ১টা ১৬ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করেছে।
  • এর পরে ২২ অক্টোবর স্বাতীতে এবং ৩১ অক্টোবর বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে বুধ।

জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বলা হয় রাজপুত্র। বুধকে বাগ্মীতা, বুদ্ধিমত্তা, ব্যবসা, যুক্তির ইত্যাদির কারক বলে মনে করা হয়। বুধ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৯ অক্টোবর মধ্যরাত ১টা ১৬ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করেছে। এর পরে ২২ অক্টোবর স্বাতীতে এবং ৩১ অক্টোবর বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে বুধ। তার পর ৬ নভেম্বর তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে বুধের গমনের ফলে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। 

মিথুন- মিথুন রাশির অধিপতি গ্রহ হল বুধ গ্রহ। তুলা রাশিতে বুধের গমন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা ফেরত পেতে পারেন। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করতে পারেন। বাড়ি, জমি ও গাড়ি ক্রয় সম্ভব। লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যা- বুধকে কন্যা রাশিতে উচ্চপদে ধরা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, কন্যা রাশির জাতক-জাতিকারা বুধের গমনে শুভ ফল পাবেন। বুধ গ্রহের প্রভাবে কর্মজীবন সংক্রান্ত নতুন সুযোগ পাবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য উপকারী হতে পারে। সময় অনুকূল থাকবে।

মকর- বুধের রাশি পরিবর্তন মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। কেরিয়ার সম্পর্কিত শুভ ঘটনা ঘটতে পারে। এই সময়ের মধ্যে আপনার আর্থিক সুযোগ-সুবিধাও বাড়বে। আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ। এই সময়ে পদোন্নতির সম্ভাবনা। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

Advertisement

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের রাশির পরিবর্তন শুভ ইঙ্গিত দিচ্ছে। উন্নতির পাশাপাশি সম্পদও আসবে। এই সময়ে আপনি কাজে সাফল্য পাবেন। আপনার বক্তব্যে মানুষ মুগ্ধ হবে। সম্মান বাড়বে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।  সম্মান ও পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। স্ত্রীর সঙ্গে সময় কাটান।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement