Advertisement

Maa Lakshmi Favorite Zodiac: এঁদের ঘরে সবসময় থাকেন মা লক্ষ্মী, ৫ রাশিকে সুখ-সম্পদে ভরিয়ে দেন

Maa Lakshmi Favorite Zodiac: হিন্দু সনাতনী ধর্মে মা লক্ষ্মীকে ধন-সম্পদ, অর্থ-সম্পত্তির দেবী বলে মনে করা হয়। বৃহস্পতিবারকে মা লক্ষ্মীর দিন বলে উৎসর্গ করা হয়েছে। লক্ষ্মীদেবী তাঁর ভক্তের ওপর প্রসন্ন হলে তাঁকে টাকা-পয়সায় ভরিয়ে রাখে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মা লক্ষ্মীর কয়েকটি রাশি খুবই প্রিয়। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকলে আর কোনও কিছুই তাঁকে বিপদে ফেলতে পারে না।

মা লক্ষ্মীর প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 12:38 PM IST
  • হিন্দু সনাতনী ধর্মে মা লক্ষ্মীকে ধন-সম্পদ, অর্থ-সম্পত্তির দেবী বলে মনে করা হয়।

হিন্দু সনাতনী ধর্মে মা লক্ষ্মীকে ধন-সম্পদ, অর্থ-সম্পত্তির দেবী বলে মনে করা হয়। বৃহস্পতিবারকে মা লক্ষ্মীর দিন বলে উৎসর্গ করা হয়েছে। লক্ষ্মীদেবী তাঁর ভক্তের ওপর প্রসন্ন হলে তাঁকে টাকা-পয়সায় ভরিয়ে রাখে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মা লক্ষ্মীর কয়েকটি রাশি খুবই প্রিয়। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকলে আর কোনও কিছুই তাঁকে বিপদে ফেলতে পারে না। আর্থিক সঙ্কটে পড়লেও বেরিয়ে আসে মায়ের কৃপায়। আসুন দেখে নিই সেই রাশিরা কারা। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকারা সর্বদা মা লক্ষ্মীর আশীর্বাদ পান। এই রাশির অধিপতি শুক্র গ্রহ যাকে সম্পদ ও সম্পত্তির কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ বর্ষিত হয়।

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি হলেন সূর্য, যাকে সমস্ত গ্রহের রাজা বলে মনে করা হয়। এই রাশির মানুষদের দৃঢ় সংকল্প, উদ্যম এবং তীক্ষ্ণ বুদ্ধি থাকে। তাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে ফল দেন দেবী লক্ষ্মী। এই রাশির জাতকরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে। এই রাশির জাতক জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ রয়েছে এবং তাদের আর্থিক অবস্থা খুবই শক্তিশালী। এই মানুষদের কখনও কারো কাছে হাত পাততে হয় না।

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্র গ্রহ। এই গ্রহটিকে আকর্ষণ,সম্পদ ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। তুলা রাশির জাতক জাতিকাদের উপর শুক্র ও মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতকরা সর্বদা সুখ ভোগ করে। দেবী লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতক জাতিকারা কখনও আর্থিক সঙ্কটের সম্মুখীন হয় না এবং সর্বক্ষেত্রে সফল হয়।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গলকে অন্যান্য গ্রহের সেনাপতি বলা হয়। এই গ্রহটিকে শক্তি, সাহস, বীরত্ব ও বীরত্বের কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের প্রতি মা লক্ষ্মী খুব খুশি হন। এই রাশির জাতক জাতিকাদের কঠোর পরিশ্রম এবং প্রতিভার ভিত্তিতে আশীর্বাদ করেন মা লক্ষ্মী। এই রাশির জাতক জাতিকারা খুব অল্প বয়সেই সাফল্য অর্জন করে।

Advertisement

মীন রাশি
মীন রাশিও দেবী লক্ষ্মীর সবচেয়ে প্রিয় রাশিচক্রের একটি। এই রাশির জাতক জাতিকাদের কখনই অর্থের অভাব হয় না। এই রাশির জাতক জাতিকারা তাদের কঠোর পরিশ্রমের ফলে দেবী লক্ষ্মীকে খুশি করতে পারেন।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement