Advertisement

Mahashivratri 2024 Lucky Zodiac: মার্চের শুরুতেই মহাশিবরাত্রি, ভোলেবাবার কৃপায় ইচ্ছেপূরণ ৪ রাশির

Mahashivratri 2024: মহাশিবরাত্রিতে, ভগবান ভোলেনাথের মন্দিরে প্রচুর সংখ্যক ভক্ত উপস্থিত হন। কিছু রাশির জাতক আছেন যাদের উপর ভোলেনাথের বিশেষ আশীর্বাদ রয়েছে।

এ বছর ৮ মার্চ মহাশিবরাত্রি পালিত হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 10:12 AM IST

 Mahashivratri 2024  Rashifal: প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি উৎসব পালিত হয়। এই বছর ৮ মার্চ ২০২৪ তারিখে মহাশিবরাত্রির উৎসব পালিত হবে। এই দিনে ভোলেনাথের ভক্তরা শিব মন্দিরে দর্শন ও পুজোর জন্য আসেন। যদিও ভগবান শিব তাঁর সমস্ত ভক্তকে ভালবাসেন, তবে কিছু রাশির জাতক রয়েছে যাদের উপর তাঁর বিশেষ আশীর্বাদ রয়েছে। সেই ভাগ্যবান রাশিগুলি কারা? আসুন জেনে নেওয়া যাক ।

ভগবান শিবের প্রিয় রাশি
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতকদের জন্য মহাশিবরাত্রির উৎসবটি খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে মহাশিবরাত্রিতে তাঁর কাছে আপনার অনুভূতি প্রকাশ করার সেরা দিন। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকাদের বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে।
প্রতিকার - এই দিনে শিবাষ্টক পাঠ করা আপনার জন্য খুব শুভ হবে।

মিথুন রাশি (Gemini)
যাদের মিথুন রাশি তাদের জন্য মহাশিবরাত্রির উৎসব খুবই বিশেষ হতে চলেছে। এই সময়ে, আপনার সুখ বহুগুণ বৃদ্ধি পাবে এবং আপনার বিবাহিত জীবন সুখী হবে। বিবাহের যোগ্য ব্যক্তিরা বিবাহ করতে পারেন।
প্রতিকার- মহাশিবরাত্রির দিন ভগবান শিবকে সাদা আকন্দ ফুল নিবেদন করা শুভ হবে।

তুলা রাশি (Libra)
যাদের রাশি তুলা তাদের জন্য মহাশিবরাত্রি খুব বিশেষ বলে মনে করা হয়। এই সময়ে, আপনার প্রেমের সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আপনার সম্পর্কের বিষয়ে আপনার পিতামাতার সঙ্গে কথা বলুন, আপনি সফলতা পাবেন। এই সময়ের মধ্যে আপনি কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। এই সময়টা আপনি আপনার পরিবারের সঙ্গে কাটাবেন। আনন্দের পরিবেশ থাকবে।
প্রতিকার: তুলা রাশির জাতকরা শিবলিঙ্গে ৭টি সুগন্ধি সাদা ফুল অর্পণ করুন। এছাড়াও শিব চালিসা পাঠ করা শুভ হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরা মহাশিবরাত্রিতে মা পার্বতী এবং ভগবান শিবের আশীর্বাদ পাবেন। এই সময়ে আপনার বিগড়ে যাওয়া কাজ সম্পন্ন হতে শুরু করবে। এ সময় পুজোর প্রতিও আপনার আগ্রহ থাকবে। আপনি যদি বিদেশ ভ্রমণের পরিকল্পনা করে থাকেন তবে তা শীঘ্রই সম্পন্ন হবে। কুম্ভ রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে এবং দুশ্চিন্তাও শেষ হবে।
প্রতিকার: কুম্ভ রাশির জাতক জাতিকাদের মহাশিবরাত্রির দিন শিবলিঙ্গে ভস্মের ত্রিপুণ্ড লাগাতে হবে। এছাড়াও ভোলেনাথকে অপরাজিতা ফুল অর্পণ করুন। এই সমাধান আপনার জীবনে সুখ বয়ে আনবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement