Advertisement

Mahashivratri lucky zodiac: মহাশিবরাত্রিতে দুর্লভ সংযোগ, মহাদেবের আশীর্বাদ বর্ষণ এই ৪ রাশিতে

Mahashivratri lucky zodiac: মহাশিবরাত্রি ৮ মার্চ পালিত হবে। এবার, মহাশিবরাত্রির দিনে, একটি বিশেষ বিরল সংযোগের ঘটনা ঘটছে, যার কারণে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

মহাশিবরাত্রি সম্পদ-সমৃদ্ধি আনছে ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Feb 2024,
  • अपडेटेड 8:10 AM IST

Mahashivratri 2024: মহাশিবরাত্রির পবিত্র উৎসব ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে পালিত হয়। সারাদেশের শিবমন্দির এদিন সাজানো হয়। এই দিনে লোকেরা ব্রত রাখে যা পরের দিন ভঙ্গ হয়। কথিত আছে এই দিনে মা পার্বতী ও ভগবান শিবের বিয়ে হয়েছিল। তাই এই দিনে ভোলেনাথ এবং মা পার্বতী উভয়েরই পুজো করা হয়। 

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এবার মহাশিবরাত্রি উৎসব ৮ মার্চ। এইবার মহাশিবরাত্রির দিনে একটি বিশেষ দুর্লভ সংযোগের ঘটনা ঘটছে, ৩০০ বছর পর সর্বার্থসিদ্ধি যোগ, সিদ্ধযোগ এবং শিবযোগ গঠনের সঙ্গে, এই শিবরাত্রিটি কিছু রাশির জন্য অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনগুলি। 

তুলা রাশি (Libra)
এই মহাশিবরাত্রি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতক জাতিকারা আর্থিক ক্ষেত্রে অনেক সুবিধা পেতে চলেছেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এ সংক্রান্ত কাজেও সাফল্য আসবে। তুলা রাশির জাতকদের সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ রাশি (Aquarius)
এই মহাশিবরাত্রি কুম্ভ রাশির জাতকদের জন্যও বিশেষ বিবেচিত হবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের সকল ইচ্ছা পূরণ হবে। এই দিনে ভগবান শিবের অভিষেক করলে কুম্ভ রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি এবং চাকরিতে নতুন সুযোগ পাবেন। এর পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কও মজবুত হবে।

সিংহ রাশি (Leo)
এই মহাশিবরাত্রি সিংহ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে চলেছে। কর্মজীবনে সাফল্য, আর্থিক লাভ, সম্মান ও পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

বৃষ রাশি (Taurus)
এই মহাশিবরাত্রি বৃষ রাশির মানুষের জন্যও শুভ হতে চলেছে। এই দিন থেকে বৃষ রাশির জাতকদের জীবনে সুখের বর্ষণ হতে চলেছে। কোনো ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে। এর সঙ্গে সঙ্গে  অগ্রগতির নতুন পথও খুলবে এবং পদের বৃদ্ধি ঘটবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement