Advertisement

Malmas Rashifal: ১৮ জুলাই থেকে শুরু মলমাস, ৪ রাশিতে সদয় বিষ্ণু, যা যা করবেন এই সময়ে

১৮ জুলাই, মঙ্গলবার থেকে শুরু হচ্ছে অধিক মাস বা মলমাস। অধিক মাসে কোন শুভ কাজ করা নিষেধ। তবে এই সময়ে কোন কোন কাজ জীবনে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে।

Malmas Rashifal মলমাস রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Jul 2023,
  • अपडेटेड 6:57 PM IST
  • ১৮ জুলাই থেকে শুরু মল মাস।
  • মল মাসে কপাল খুলছে ৪ রাশির।

এবারের শ্রাবণ মাস নানা দিক থেকে তাৎপর্যপূর্ণ। এবার ১৯ বছর পরে শ্রাবণ মাস ৫৯ দিনের। এবার শ্রাবণে রয়েছে ৮টি সোমবার। ১৮ জুলাই, মঙ্গলবার থেকে শুরু হচ্ছে অধিক মাস বা মলমাস। অধিক মাসে কোন শুভ কাজ করা নিষেধ। তবে এই সময়ে কোন কোন কাজ জীবনে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে। তেমনই এই মল মাসে সূর্যের গোচরের কারণে লাভবান হতে চলেছে ৫ রাশির জাতক-জাতিকারা। 

১৮ জুলাই থেকে শুরু মল মাস-  সূর্য সংক্রান্তি অধিমাসে হয় না। কারণ এটি মল মাস। এবার মল মাস ১৮ই জুলাই থেকে শুরু হচ্ছে। চলবে ১৬ অগাস্ট পর্যন্ত। মাল মাসে শালিগ্রামের পুজো করলে বিশেষ উপকার মেলে। হলুদ রং বিষ্ণুর সঙ্গে সম্পর্কিত। তাই এ মাসে বিষ্ণুকে হলুদ বস্ত্র, হলুদ রঙের শস্য এবং ফল নিবেদন করুন। তারপর সেগুলি দান করুন। মলমাসে অশ্বত্থ গাছের পুজো করলেও বিষ্ণুর আশিস মেলে। 

কোনও শুভ কাজ নয়- মল মাসে বিবাহ, মুণ্ডন, গৃহপ্রবেশ বা উপনয়নের মতো কোনও শুভ অনুষ্ঠান করা যায় না। এই সময় খাবার, অর্থ, জুতো এবং পোশাক অসহায় মানুষকে দান করুন। ছাতাও দান করতে পারেন।

মল মাসে কোন কোন রাশির জন্য সুখবর আনতে চলেছে? মল মাসের ঠিক আগেই রাশি বদল করেছে সূর্য। তার ফলে গোটা মল মাস-জুড়েই লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য পঞ্চম ঘরের অধিপতি। কর্কট রাশির চতুর্থ ঘরে সূর্যের এই গমন হয়েছে। এতে মেষ রাশির কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রেও ভাল খবর নিয়ে আসবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি আরও ফলদায়ক হতে পারে। কাজে উন্নতি অনুভব করতে পারেন। এমনকি পদোন্নতি ও উচ্চপদ পেতে পারেন।

Advertisement

বৃষ- সূর্য বৃষ রাশির জাতক-জাতিকাদের চতুর্থ ঘরে অধিপতি। তৃতীয় ঘরে প্রবেশ করবে। পেশাগত এবং ব্যক্তিগত জীবনের পাশাপাশি আপনার আর্থিক পরিস্থিতির পরিবর্তন আসতে পারে। কর্কট রাশিতে সূর্যের গমন আপনার কর্মজীবনের জন্য দারুণ হতে চলেছে। আপনি আরও দুর্দান্ত সুযোগ পাবেন। চাকরি পরিবর্তনের কথা ভাবলে এটা অনুকূল সময়। আপনি সাফল্য পেতে পারেন। চাকরিতে আপনার উন্নতি হবে। মোটের উপর সময়টা ভালো যাবে। 

তুলা- সূর্য তুলা রাশির একাদশ ঘরের অধিপতি। দশম ঘরে স্থানান্তর করেছে। কেরিয়ারের দিক থেকে এটা ভালো অবস্থান। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। বাড়বে সম্মান ও প্রতিপত্তি। মা লক্ষ্মীর কৃপায় জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। এই সময় আপনি উন্নতি করবেন। আর্থিক উন্নতির যোগ প্রবল। 

বৃশ্চিক- সূর্য বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য দশম বাড়ির অধিপতি হবেন। নবম ঘরে প্রবেশ করেছেন তিনি। কর্কট রাশিতে সূর্যের গমন সামাজিক প্রতিপত্তি বাড়াবে। আপনার আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে মন যাবে। অন্যদের কাছ থেকে ইতিবাচক প্রশংসা পাবেন। পরিশ্রমের ফল মিলবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement