Advertisement

Zodiac: জোড়া গ্রহের রাশি পরবর্তন, ১৩ নভেম্বর থেকে ৬ রাশির সুখের সময়

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের রাশি পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। কিন্তু একই দিনে দুটি বড় গ্রহ তাদের রাশি পরিবর্তন করলে এর গুরুত্ব বেড়ে যায়। ১৩ নভেম্বর দুটি বড় গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে চলেছে। এই দিন মঙ্গল বৃষ রাশিতে এবং বুধ বৃশ্চিক রাশিতে যাত্রা করবে। জোড়া গ্রহের রাশি পরিবর্তেনর সুফল বহু রাশির জাতক পাবেন।

Zodiac: জোড়া গ্রহের রাশি পরবর্তন, ১৩ নভেম্বর থেকে ৬ রাশির সুখের সময়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Oct 2022,
  • अपडेटेड 5:22 PM IST

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের রাশি পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। কিন্তু একই দিনে দুটি বড় গ্রহ তাদের রাশি পরিবর্তন করলে এর গুরুত্ব বেড়ে যায়। ১৩ নভেম্বর দুটি বড় গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে চলেছে। এই দিন মঙ্গল বৃষ রাশিতে এবং বুধ বৃশ্চিক রাশিতে যাত্রা করবে। জোড়া গ্রহের রাশি পরিবর্তেনর সুফল বহু রাশির জাতক পাবেন। জেনে নিন তলিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

বুধ ও মঙ্গলের রাশি পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক ক্ষেত্রে লাভের সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কর্মজীবনে অনেক নতুন সুযোগ আসবে।


কর্কট CANCER

কর্কট রাশিতে বুধ ও মঙ্গলের পরিবর্তন শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনার কোনও দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে।


বৃশ্চিক SCORPIO

জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল ও বুধের গোচর বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুখের উপহার নিয়ে আসতে পারে। এই সময়ে আপনি ব্যবসা এবং চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হবে। অংশীদারিত্বের কাজে সাফল্য আসবে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের জন্য এই ট্রানজিট শুভ ফল দেবে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে ভালো ফলাফল পাবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। স্বাস্থ্য ভালো থাকবে।


মকর CAPRICORN

বুধের গমন মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন, তারা সাফল্য পেতে পারেন। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য গ্রহের এই ট্রানজিট শুভ হতে চলেছে।

Advertisement


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের রাশি পরিবর্তন সুখবর বয়ে আনতে পারে। এই ট্রানজিটের প্রভাবে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement