Advertisement

Mangal Ast 2023: অস্ত যাচ্ছে মঙ্গল, ৩ রাশির সময়টা চ্যালেঞ্জিং- হতে পারে আর্থিক ক্ষতি

বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে। কথিত আছে, মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কোনও ব্যক্তি চাকরি বা ব্যবসায় উন্নতি করতে পারে না। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের শক্তির কারণে একজন ব্যক্তি নানা ধরনের শারীরিক ও মানসিক সুখ লাভ করেন।

মঙ্গল গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Sep 2023,
  • अपडेटेड 4:38 PM IST
  • বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে
  • মঙ্গল গ্রহের কারণে বর্তমান চাকরির প্রতি আপনার আগ্রহ কমে যাবে
  • কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে

Mangal Ast 2023: বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে। কথিত আছে, মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কোনও ব্যক্তি চাকরি বা ব্যবসায় উন্নতি করতে পারে না। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের শক্তির কারণে একজন ব্যক্তি নানা ধরনের শারীরিক ও মানসিক সুখ লাভ করেন। মঙ্গল কাল অর্থাৎ ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে অস্ত যেতে চলেছে। এই রাশির অধিপতি হলেন বুধ, যাকে মঙ্গল গ্রহের শত্রু মনে করা হয়। এই কারণে, ৩টি রাশির জন্য খুব কঠিন সময় শুরু হতে চলেছে।

মঙ্গল গ্রহের প্রভাবিত রাশিচক্রের চিহ্ন
বৃষ রাশি

মঙ্গল গ্রহের কারণে বর্তমান চাকরির প্রতি আপনার আগ্রহ কমে যাবে। পর্যাপ্ত বেতন বৃদ্ধি এবং পদোন্নতির অভাবে আপনি একটি নতুন চাকরি খুঁজতে শুরু করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। অনেক সময় ধৈর্য হারাবেন এবং প্রতিটি বিষয়ে রেগে যাবেন। ভ্রমণের সময় অসতর্ক হলে আর্থিক ক্ষতি হতে পারে। 

সিংহ রাশি
মঙ্গল গ্রহের কারণে আর্থিক চ্যালেঞ্জগুলি আপনাকে সমস্যায় ফেলবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি হতে পারে। সঙ্গীর সঙ্গে তর্ক বা বিবাদের আকারে সমস্যার সম্মুখীন হতে পারে। নিরাপত্তাহীনতা বোধ আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। চোখের অ্যালার্জি সংক্রান্ত রোগ আপনাকে কষ্ট দিতে পারে।

মীন রাশি
এই মঙ্গল অস্ত উত্তেজনাপূর্ণ হবে না। ব্যবসায় প্রতিযোগীরা আপনার পথে সমস্যা তৈরি করতে পারে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন। আউটসোর্সিং এবং বিদেশী উত্সের মাধ্যমে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন না। সঙ্গীর সঙ্গে সুখ বজায় রাখতে পারবেন না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement