Advertisement

August Mangal Blessing Zodiac: অগাস্টে মঙ্গলের আশীর্বাদ ৪ রাশিতে, হঠাৎ পেতে পারেন অনেক টাকা!

Mangal Gochar Effect 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং সমস্ত রাশির জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। ১৮ অগাস্ট কন্যা রাশিতে মঙ্গলের প্রবেশ অনেক রাশিকে প্রভাবিত করবে।

এই ৪ রাশির উপর সদয় মঙ্গল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2023,
  • अपडेटेड 7:36 AM IST

Mars Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং সমস্ত রাশির জাতকের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। ১৮ অগাস্ট কন্যা রাশিতে মঙ্গলের প্রবেশ অনেক রাশিকে প্রভাবিত করবে। তবে কিছু রাশির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। জেনে নিন কোন কোন রাশির জাতকদের জীবনে শুভ ঘটনা ঘটবে এই সময়ে। 

এই রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরে  লাভবান হবেন
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ১৮ অগাস্ট কন্যা রাশিতে প্রবেশ করে অনেক রাশির মানুষকে প্রভাবিত করবে। মেষ রাশিতে মঙ্গল ষষ্ঠ ঘরে প্রবেশ করতে চলেছে।  এই ঘরটি স্বাস্থ্য প্রতিযোগিতার ঘর হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা এই সময়ে অনুকূল ফল পাবেন। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন। সেই সঙ্গে আইনি বিষয়েও সুবিধা হবে। কাজের সূত্রে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। তবে এই সময়ে খরচ একটু বেশি হবে। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কন্যা রাশিতে মঙ্গলের প্রবেশ মিথুন রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব ফেলবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা সম্পত্তি এবং বাড়ি কেনার সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি সপ্তম, দশম এবং একাদশ ঘরে মঙ্গল অবস্থান করায় ব্যবসায় প্রচুর সাফল্য এবং আর্থিক লাভ হবে। হঠাৎ আপনি অনেক টাকা পাবেন। চাকরিজীবীদের কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। তবেই অগ্রগতি সম্ভব। 

কর্কট রাশি (Cancer)
মঙ্গল এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। ভাই বোনের প্রতি এই রাশির জাতক জাতিকাদের ভালোবাসা বাড়বে। আত্মবিশ্বাস ও শক্তি বৃদ্ধি পাবে। সুখ-সমৃদ্ধির পাশাপাশি সব ক্ষেত্রেই সাফল্য অর্জিত হবে। সেই সঙ্গে চাকরিজীবীরাও তাদের পরিশ্রমের ফল পাবেন। এমন পরিস্থিতিতে পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনা দৃশ্যমান। পারিবারিক সহযোগিতা পাবেন। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 মঙ্গল এই রাশির একাদশ ঘরে অবস্থান করতে চলেছে।  এই ঘরকে লাভ এবং কামনার ঘর বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের প্রতিটি ইচ্ছা পূরণ হতে পারে। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ তৈরি হবে। ব্যবসায় লাভ হবে। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। শুধু তাই নয়, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা এই সময়ে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement