Advertisement

Lucky Zodiac: ৪৫ দিন দু’হাতে টাকা কামাবে ৩ রাশি, পদোন্নতি-আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা

Mangal Gochar 2023, Lucky Zodiac: ১ জুলাই মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। মঙ্গল ৪৫ দিন একই রাশিতে থাকে। এবার জেনে নিন অগাস্টে মঙ্গল গ্রহের পাড়ি দেওয়ার কারণে কোন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা যাবে।

৪৫ দিন দু’হাতে টাকা কামাবে ৩ রাশি, পদোন্নতি-আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 06 Jul 2023,
  • अपडेटेड 11:31 AM IST
  • ১ জুলাই মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে।
  • মঙ্গল ৪৫ দিন একই রাশিতে থাকে।

Mangal Gochar 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে কোনও গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অবস্থান পরিবর্তন করে। মঙ্গল ৪৫ দিন একই রাশিতে থাকে। ১ জুলাই মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। ১৮ অগাস্ট মঙ্গল সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। মঙ্গলকে ভূমি, ক্রোধ, রক্ত এবং সাহসের কারক হিসাবে বিবেচনা করা হয়। যখন মঙ্গল গ্রহ অবস্থান পরিবর্তন করে, তখন এই কিছু নির্দিষ্ট ক্ষেত্রে বিশেষ প্রভাব দেখা যায়। এবার জেনে নিন অগাস্টে মঙ্গল গ্রহের পাড়ি দেওয়ার কারণে কোন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা যাবে। 

সিংহ রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কন্যা রাশিতে মঙ্গল গ্রহের প্রবেশ সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। আসুন যে মঙ্গল এই রাশির জাতক-জাতিকার অর্থের ঘরে প্রবেশ করবে। এটি এই রাশির জাতক-জাতিকাকে আর্থিক শক্তি দেবে। আটকে থাকা কাজে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। শুধু তাই নয়, এর প্রভাব এই রাশির জাতক-জাতিকার বক্তব্যেও দেখা যাবে। মিডিয়া, মার্কেটিং, শিক্ষা ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি চমৎকার বলা হচ্ছে। 

মকর রাশি: 
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মঙ্গল গ্রহের গমন মকর রাশির জন্য বিশেষভাবে উপকারী হবে। মঙ্গল এই রাশির জাতক-জাতিকার নবম ঘরে প্রবেশ করতে চলেছে। যেখানে, মঙ্গল চতুর্থ এবং আয় ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতক-জাতিকার গাড়ি এবং সম্পত্তি ইত্যাদি কেনার জন্য এই রাশির জাতক-জাতিকার মন তৈরি করতে পারেন। এ সময় এই রাশির জাতক-জাতিকার আয় বাড়বে। অর্থ উপার্জনের অনেক নতুন উত্স আবির্ভূত হবে। বৈষয়িক সুখ অর্জিত হবে। এই সময়ে, এই রাশির জাতক-জাতিকার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ধর্মের বিষয়ে এই রাশির জাতক-জাতিকার আগ্রহ বাড়বে।

Advertisement

বৃশ্চিক রাশি:
আসুন যে মঙ্গল গ্রহের গমন এই রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনবে। এই রাশির আয়ের ঘরে এই অবস্থান পরিবর্তন ঘটতে চলেছে। এছাড়াও মঙ্গল এই রাশির জাতক-জাতিকার উন্নতির অধিপতি এবং ষষ্ঠ ঘরে অবস্থান করবে। এক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকার আয় বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। এই রাশির জাতক-জাতিকার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই রাশির জাতক জাতিকারা আদালত-আদালতের বিষয়ে সাফল্য পেতে পারেন। পুরানো বিনিয়োগ থেকে লাভ হবে এবং সম্পত্তি ক্রয় বা বিক্রয় থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement