Advertisement

Mangal Gochar Effects: সিংহে গমন মঙ্গলের, অগাস্ট পর্যন্ত এই ৫ রাশির কপালে ধন-সম্পদ লাভের যোগ

১ জুলাই শনিবার মঙ্গল গ্রহ সিংহ রাশিতে গমন করেছেন। আগামী ১৮ অগাস্ট পর্যন্ত মঙ্গল এই রাশিতেই থাকবেন। এর পরে ১৮ অগাস্ট এটি সিংহ রাশি থেকে কুম্ভ রাশিতে ট্রানজিট করবেন।

মঙ্গল গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 02 Jul 2023,
  • अपडेटेड 10:47 PM IST
  • ১ জুলাই শনিবার মঙ্গল গ্রহ সিংহ রাশিতে গমন করেছেন
  • ১৮ অগাস্ট পর্যন্ত মঙ্গল এই রাশিতেই থাকবেন

১ জুলাই শনিবার মঙ্গল গ্রহ সিংহ রাশিতে গমন করেছেন। আগামী ১৮ অগাস্ট পর্যন্ত মঙ্গল এই রাশিতেই থাকবেন। এর পরে ১৮ অগাস্ট এটি সিংহ রাশি থেকে কুম্ভ রাশিতে ট্রানজিট করবেন। সিংহ রাশিতে মঙ্গল গমন ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলতে পারে। সিংহ রাশিতে মঙ্গলের গমনের সঙ্গে সঙ্গে অনেক রাশির ভাগ্যও উজ্জ্বল হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের যাত্রার সুবিধা পাবেন।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকারাও মঙ্গল গমনের শুভ ফল পাবেন। মঙ্গল আপনার রাশিচক্রের দ্বিতীয় এবং নবম ঘরে শাসন করছে এবং আজ আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে মঙ্গল গমন হয়েছে, যা আপনাকে অগাস্ট পর্যন্ত শুভ ফল দেবে।

তুলা রাশি

মঙ্গলের গমন তুলা রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনি যেমন অর্থ উপার্জন এবং জমা করতে সক্ষম হবেন, তেমনি আপনি আচমকা অর্থ পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য, সিংহ রাশিতে মঙ্গল গমন তৃতীয় ঘরে, যা সাহস এবং সাহসিকতার সঙ্গে জড়িত। এর পাশাপাশি তৃতীয় ঘর ধন-সম্পদ বৃদ্ধির সুফল দেবে। এমতাবস্থায় মিথুন রাশির জাতক জাতিকারা শুধুমাত্র মঙ্গল গ্রহের গমনের সুফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার চিহ্ন তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি

আপনার রাশি থেকে মঙ্গল গ্রহের গমন হয়েছে আরোহণ গৃহে। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতকরা অগাস্ট পর্যন্ত ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। বাড়ি ও গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে এবং মঙ্গলের কৃপায় সাহস ও সাহসিকতাও বৃদ্ধি পাবে।

Advertisement

ধনু রাশি

মঙ্গল আপনার রাশিচক্রের মধ্য দিয়ে পঞ্চম এবং দ্বাদশ বাড়ির অধিপতি হিসাবে গমন করেছে। এতে ধর্মীয় কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সুবিধা হবে। ব্যবসা ও চাকরি পেশার জন্য সময় অনুকূল। এর পাশাপাশি ধন-সম্পত্তি সংক্রান্ত বিরোধও মিটে যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement