Advertisement

Mangal Gochar Effect: ২৪ ঘণ্টার মধ্যে খুলছে ভাগ্যের দরজা, আগামী ৪৫ দিন বিলাসিতায় কাটবে ৬ রাশির

Mangal Gochar Effect 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। নভেম্বরে মঙ্গল এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতক জাতিকারা সুফল পাবেন। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

Mangal Gochar Effect
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Nov 2023,
  • अपडेटेड 11:28 AM IST

Mars Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গলকে সাহস, আত্মবিশ্বাস এবং শক্তির জন্য কারক গ্রহ বলে মনে করা হয়। প্রসঙ্গত, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে গোচর করে এবং এর প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনে দৃশ্যমান হয়। এই মাসের ১৬ নভেম্বর মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। 

মঙ্গল গ্রহের শুভ অবস্থানের কারণে একজন ব্যক্তি জীবনে সাফল্য লাভ করে এবং সাহস অর্জন করে। সেই সঙ্গে মঙ্গল যদি কোনও ব্যক্তির জীবনে নীচ বা দুর্বল অবস্থানে থাকে, তবে এমন পরিস্থিতিতে ব্যক্তির জীবনে অনেক সমস্যা দেখা দেয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে দেড় মাস সময় লাগে। ১৬ নভেম্বর সকাল ১০:০৩ মিনিটে মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির মানুষ সুফল পেতে চলেছে। 

মেষ রাশি (Aries)
মঙ্গল গোচরের কারণে মেষ রাশির জাতকদের গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে স্থাবর সম্পত্তিতে লাভ হতে পারে। মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করায়  অস্বস্তিকর পরিস্থিতিতে ফেলতে পারে। তবে  এটা বেশিদিন চলবে না। আপনি যদি জ্যোতিষশাস্ত্র বা অনুরূপ কোনো কাজে ব্যস্ত থাকেন, তাহলে এই সময়টি ভালো যাবে। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গোচরে  মিথুন রাশির জাতকরা বিরোধীদের শান্ত করবে। এই সময়ে, আপনি এমন লোকদের মুখোমুখি হবেন যারা আপনাকে প্রতারণা করেছে। এই সময়ে বিনিয়োগ এড়িয়ে চলুন অন্যথায় ক্ষতি হতে পারে। এই সময়ে আপনার পিতার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বাবার সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন। 

সিংহ রাশি (Leo)
বৃশ্চিক রাশিতে মঙ্গল গোচরের কারণে সিংহ রাশির জাতকরা নতুন গাড়ি পেতে পারেন।  আপনি যদি সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করার কথা ভাবছেন তবে আপনি তা করতে পারেন। মায়ের প্রতি একটু সাবধানে থাকুন, তর্ক হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা থাকতে পারে, তাই সাবধানতার সঙ্গে এগিয়ে যান। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
মঙ্গল গ্রহের গোচর কন্যা রাশির জাতকদের জীবনে সাহস এবং আত্মবিশ্বাস বাড়াবে। ভাই-বোনের সমর্থন বা বিরোধিতার সম্মুখীন হতে  পারেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্যের অবহেলা করবেন না। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির জাতক জাতিকারা মিশ্র ফল পাবেন। মঙ্গল আপনার পরিবার, সন্তান এবং কর্মজীবন সংক্রান্ত বিষয়ে সমস্যা সৃষ্টি করতে পারে। তবে এই সময় বেশিদিন থাকবে না। আপনি আপনার সঙ্গীক সঙ্গে  সঞ্চয় করার ক্ষেত্রে সাফল্য পাবেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।শুধু তাই নয়, এই সময়ে গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।  

বৃশ্চিক রাশি (Scorpio)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল আপনাকে শক্তিশালী করবে এবং আত্মবিশ্বাস বাড়াবে। এই সময়ের মধ্যে খেলোয়াড়রাও উপকৃত হবেন। মঙ্গলের গোচর আপনার স্বভাবকে রাগি ও ঝগড়াটে করে তুলতে পারে। আপনি যদি কোনো আইনি বিষয়ে জড়িত থাকেন, তাহলে এই আগ্রাসন আপনাকে সাহায্য করবে।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement