Advertisement

Mangal Gochar Positive Impact: এবার সব হবে মঙ্গলময়, ৩ রাশির হাতে আসবে কুবেরের সম্পদ

Mangal Gochar 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোন না কোন গ্রহ প্রতি মাসে তাদের স্থান পরিবর্তন করে। ১৮ অগাস্ট মঙ্গল গ্রহ কন্যা রাশিতে পাড়ি দিতে চলেছে। এই সময়ে, তিনটি রাশির জাতকদের সাহস এবং সম্মান বৃদ্ধি পাবে। জেনে নিন এই সময়ে কোন লোকেদের ভাগ্যে অর্থের বৃষ্টি হবে।

অগাস্ট ৩ রাশির জন্য ভাগ্যবান প্রমাণিত হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 10:12 AM IST

Mars Transit 2023 Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে  কোন না কোন  গ্রহের গোচর সমস্ত রাশির লোকদের জীবনকে প্রভাবিত করে। অগাস্ট মাসে অনেক বড় গ্রহ গোচর  হতে চলেছে। এমন পরিস্থিতিতে ১৮ অগাস্ট কন্যা রাশিতে মঙ্গল গোচর করতে চলেছে। হনুমানজির সঙ্গে মঙ্গলের যোগ রয়েছে।  মঙ্গলের অর্থ শুভ বলে মনে করা হয়। কোনও ব্যক্তির কোষ্ঠীতে মঙ্গল  শক্তিশালী অবস্থানে থাকলে  সেই সময়ে ব্যক্তির আত্মবিশ্বাস এবং সাহস বৃদ্ধি পায়। 

যে কোনো ব্যক্তির কোষ্ঠীতে  মঙ্গল গ্রহের প্রভাব বেশি থাকলে সেই জাতক সাহসী, আবেগপ্রবণ এবং পরিচ্ছন্ন মনের হয়। ১৮ অগাস্ট, মঙ্গল গ্রহের গোচরের প্রভাব বিশেষত তিনটি রাশির উপর দেখা যাবে। আসুন জেনে নিই এই জাতকদের  কথা।  

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে যে  গ্রহের গোচর ঘটে তা সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। কন্যা রাশিতে মঙ্গল গোচরের কারণে সিংহ রাশির জাতকরা অনুকূল ফল পাবেন। এই রাশির অর্থের ঘরে মঙ্গল গমন করতে চলেছে। এই সময়ে, আপনার অর্থনৈতিক শক্তি বাড়বে এবং হঠাৎ আর্থিক লাভ হবে। আপনার আটকে থাকা কাজ শেষ হবে এবং এই জাতকরা  তাদের সমস্ত কাজে সাফল্য দেখতে পাবেন। কথাবার্তায় উন্নতি দেখা যাবে, যা মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। 
 
বৃশ্চিক রাশি (Scorpio)
কন্যা রাশিতে মঙ্গল গোচরের  কারণে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে অনেক বড় পরিবর্তন আসবে। আয়ের ঘরে এই গোচরের  সময় ব্যক্তির বেতন বৃদ্ধি পাবে।ব্যক্তির আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। দীর্ঘদিনের আইনি সমস্যা থেকে মুক্তি পাবেন। সম্পত্তি ইত্যাদি লেনদেনে লাভ হবে। পুরনো কোনো বিনিয়োগে সাফল্য আসবে। 

মকর রাশি (Capricorn)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মকর রাশির জন্য কন্যা রাশিতে মঙ্গল গোচর শুভ হবে। এই গোচর আপনার রাশির নবম ঘরে ঘটতে চলেছে। এই সময়ে আপনি  নতুন যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎস খুলবে। ব্যক্তি অর্থ উপার্জনে সাফল্য পাবেন। ভাগ্য আপনার সঙ্গে  থাকবে এবং জাতক  বস্তুগত আনন্দ পাবেন।  
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement