Advertisement

Mangal Gochar 2024: ৪৫ দিন পর মঙ্গলের গোচর মেষে, হঠাৎ করে টাকা পাবেন ৩ রাশি, উন্নতি কেরিয়ারেও

Mangal Gochar 2024: বৈদিক জ্যোতিষে মঙ্গল গ্রহকে সাহস, নির্ভয়তা, ক্রোধ, সম্পত্তি ও রক্তের কারক বলে মনে করা হয়। এইজন্য যখনই মঙ্গল গ্রহের চালে বদল আসে তখনই এইসব ক্ষেত্রে প্রভাব পড়তে দেখা যায়। জেনে রাখুন যে ৪৫ দিন পর নিজের মেষ রাশিতে প্রবেশ করে ফেলেছেন মঙ্গল।

মঙ্গল গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2024,
  • अपडेटेड 12:16 PM IST
  • বৈদিক জ্যোতিষে মঙ্গল গ্রহকে সাহস, নির্ভয়তা, ক্রোধ, সম্পত্তি ও রক্তের কারক বলে মনে করা হয়।

বৈদিক জ্যোতিষে মঙ্গল গ্রহকে সাহস, নির্ভয়তা, ক্রোধ, সম্পত্তি ও রক্তের কারক বলে মনে করা হয়। এইজন্য যখনই মঙ্গল গ্রহের চালে বদল আসে তখনই এইসব ক্ষেত্রে প্রভাব পড়তে দেখা যায়। জেনে রাখুন যে ৪৫ দিন পর নিজের মেষ রাশিতে প্রবেশ করে ফেলেছেন মঙ্গল। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাতে পারে। এর ফলে এই রাশিদের জাতকদের কেরিয়ার ও ব্যবসায় উন্নতি হতে পারে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কারা।

মীন রাশি
আপনাদের জন্য মঙ্গল গ্রহ মেষ রাশিতে প্রবেশ লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির অর্থঘরে রয়েছে। এইজন্য এইসময় আপনার সময় সময়ে আকস্মিক ধনলাভ হতে পারে। এছাড়াও বেশ কিছু সময় ধরে যে কাজ আটকে ছিল এখন সেই কাজও হয়ে যাবে। ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন, উন্নতি হবেষ ব্যবসার খাতিরে নতুন লোকের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। ভবিষ্যতে যা কাজে লাগবে। আর্থিক পরিস্থিতি শুধরাবে। এই সময় আপনার কথাবার্তা অন্যের ওপর প্রভাব ফেলবে। যার ফলে মানুষ আকর্ষিত হবে। 

কর্কট রাশি
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন করার ফলে এই জাতকদের শুভ ফ প্রাপ্তি হবে। কারণ মঙ্গল গ্রহের গোচর আপনার রাশির কর্মঘরে হতে চলেছে। এইজন্য এই সময় আপনার কাজ-ব্যবসায় বিশেষ উন্নতি দেখা দেবে। যারা নতুন চাকরির খোঁজ করছিলেন তাঁরা এই সয় চাকরি পেয়ে যাবেন। ব্যবসায়ীদের ভাল অর্থলাভ হবে। ব্যবসায় প্রসার হবে। পৈতৃক সম্পত্তি পাবেন। বাবা সঙ্গে সম্পর্ক মজুবত হবে। 

ধনু রাশি
আপনাদের জন্য মঙ্গল গ্রহ লাভজনক হতে চলেছে। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির পঞ্চম ঘরে হবে। এইজন্য এই সময় আপনার সন্তান সম্বন্ধিত কোনও শুভ খবর পেতে পারেন। এর সঙ্গে কেরিয়ারে কাজের পাশাপাশি আপনি কর্মস্থানে প্রশংসিত হবেন। প্রেমের সম্পর্ক ভাল হবে সঙ্গীর সঙ্গে। সব ইচ্ছা এই সময় পূরণ হবে। এই সময় আপনি কোনও সম্পত্তি কিনতে পারেন।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement