Advertisement

Mangal Gochar 2024: মঙ্গলের ক্যারিশমায়, দুর্ভাগ্যকে জয় করে এগিয়ে যাবে ৩ রাশি

Ruchk Rajyog 2024: ১ জুন মেষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল গ্রহ। একবছর পর এই গ্রহ তৈরি করবে 'রুচক রাজযোগ’। যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। সেই তালিকায় কারা রয়েছেন, জানুন।

মঙ্গলের ক্যারিশমায়, দুর্ভাগ্যকে জয় করে এগিয়ে যাবে ৩ রাশি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 29 Apr 2024,
  • अपडेटेड 3:54 PM IST

Mangal Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে যখন গ্রহরা ঘর পরিবর্তন করে তখন বারো রাশির উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেই সময় তারা নানান রকম যোগও সৃষ্টি করে। সেগুলি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার কারোর জন্য নেতিবাচক হতে পারে। জুনের শুরুতে ১ জুন মেষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল গ্রহ। এক বছর পর এই গ্রহ তৈরি করবে 'রুচক রাজযোগ’। যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। সেই তালিকায় কারা রয়েছেন, জানুন।

ধনু (Sagittarius)
মঙ্গল স্থান পরিবর্তন করায় ধনু রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। ব্যবসায় অত্যন্ত শুভ সময়। নতুন গাড়ি, বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। তাছাড়া আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। আর্থিক দিকে লাভ হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু বড় দায়িত্ব বা পদ পেতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন তবে আপনার পক্ষে বিশেষ সুবিধা পাওয়া সম্ভব। নতুন সম্পত্তি কিনতে পারেন। এসময় কথাবার্তা নিয়ন্ত্রণে রেখে বলার চেষ্টা করবেন। আপনি যদি প্রেমের সম্পর্কে যুক্ত থাকেন সেখানে সফলতাও অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবনেও সুখী হবেন। তাছাড়া অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে লাভের মুখ দেখবেন। 

তুলা (Libra)
মঙ্গল রাশি পরিবর্তন করায় তুলা রাশির ব্যক্তিদের আর্থিক দিকে খুব লাভ হবে। এই সময় পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। আপনার নবমঘরে প্রবেশ করবে মঙ্গল। নতুন ব্যবসা শুরু করতে পারেন। উচ্চশিক্ষার জন্য শিক্ষার্থীদের বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার স্বপ্ন পূরণ হতে পারে। তাছাড়া সকল কাজে সফলতা অর্জন করতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে আপনার। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা আসবে। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আপনারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। বুধ গোচরে সোনালি দিন শুরু হবে কাদের, সাফল্যের শীর্ষে বসতে চলেছেন কোন রাশির ব্যক্তিরা 

Advertisement

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। চাকরি থেকে ব্যবসায়ে সাফল্য আসবে। তাছাড়া আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সামঞ্জস্য বজায় থাকবে। সিনিয়রদের সহায়তায় আপনি সময়ের আগে আপনার লক্ষ্য পূরণে সফল হবেন। পারিবারিক সমস্যা কেটে যাবে। অর্থ উপার্জনের নতুন পথ খুঁজে পাবেন। এই সময়ে নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে এই রাশির ব্যক্তিদের। আপনি ভালো মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement