Advertisement

Lucky Zodiac from 1st June: জুনের প্রথম দিন থেকে মঙ্গলময় ৪ রাশি,যা চাইবেন তাই পাবেন!

Mangal Gochar June 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে, প্রতিটি গোচর তার নিজস্ব নির্দিষ্ট সময়ে ঘটে। জুন মাসে মঙ্গল গ্রহ তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির মানুষ বিশেষভাবে লাভবান হতে চলেছেন।

১ জুন থেকে ৪ রাশিতে সদয় গ্রহের সেনাপতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 May 2024,
  • अपडेटेड 10:08 AM IST

Mars Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। জুন মাসে মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গলকে লাল গ্রহও বলা হয়। মঙ্গলকে বীরত্ব, সাহস, শক্তি, এনার্জি ইত্যাদির কারক বলে মনে করা হয়। মঙ্গলের শক্তিতে জীবনে সফলতা পাওয়া যায়। এর পাশাপাশি পদ ও প্রতিপত্তিও বৃদ্ধি পায়। এই গ্রহের প্রভাবে  ব্যক্তি সাহসী, নির্ভীক ও উদ্যমী হয়ে ওঠে। মঙ্গল গ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে যাচ্ছে আগামী ১ জুন। এমন পরিস্থিতিতে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। মেষ রাশিতে মঙ্গল গোচর  অনেক রাশিতে ইতিবাচক পরিবর্তন আনবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।  

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহের গোচর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। শিক্ষার্থীরা এ সময় বিশেষ সুবিধা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। রিয়েল এস্টেট এবং সম্পত্তির সঙ্গে  সম্পর্কিত ব্যক্তিরা অনেক সুখবর পেতে পারেন। এর পাশাপাশি বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে।  

ধনু রাশি (Sagittarius)
মঙ্গলের এই গোচর  ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। আমদানি-রফতানি  ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য সময়টি অনুকূল হবে। আপনি লাভ করতে পারেন। আপনি যদি বিদেশে পড়াশোনা করার কথা ভাবছেন তবে আপনার স্বপ্ন পূরণ হবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। পরিবারের সঙ্গে  মানসম্মত সময় কাটানোর সুযোগ পাবেন। 

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ রাশির জাতক জাতিকাদের প্রতি মঙ্গল গ্রহ সদয় হতে চলেছে। আপনি যদি কোনও ব্যবসা শুরু করার এবং কোথাও বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এটি  শুভ সময়। আদালতের কাজে সাফল্য পাবেন। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। ছাত্রদের জন্য এই সময়টা ভালো যাবে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনার সঙ্গীর  স্বাস্থ্যের যত্ন নিন। 

Advertisement

মীন রাশি (Pisces)
মঙ্গল গোচরের অনুকূল ফল মীন রাশির জাতকদের উপর দেখা যাবে। এই সময়ে এই রাশির জাতকরা সাফল্য পাবেন। কাঙ্খিত চাকরির সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। শত্রু ধ্বংস হবে এবং আপনি বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement