Advertisement

Lucky Rashi from 12 July: ২৪ ঘণ্টা পরেই সুসময় শুরু, টানা ৪৬ দিন চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে সাফল্য যোগ ৫ রাশির

Mangal Gochar 2024: মঙ্গল, সাহস এবং শক্তির গ্রহ, জুলাই মাসে বৃষ রাশিতে গোচর করতে চলেছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ, ঐশ্বর্য, সম্পদ ও স্বাস্থ্যের দিক থেকে উপকারী হবে। মঙ্গল ১২ জুলাই, ২০২৪ তারিখে রাত ৭:১২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে।

মঙ্গল গোচরে মঙ্গলময় জীবন ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2024,
  • अपडेटेड 11:15 AM IST

Mangal Gochar 2024 Lucky Rashi: গ্রহের সেনাপতি মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছেন, ১২ জুলাই তিনি তার প্রথম ঘর ছেড়ে শুক্রের ঘরে  প্রবেশ করবেন, যেখানে তিনি ৪৬ দিনের জন্য দেবগুরু বৃহস্পতির সঙ্গ পাবেন, অর্থাৎ , ২৬ অগাস্ট পর্যন্ত তিনি বৃষ রাশিতে থাকবেন। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন ১২টি রাশির জন্য বিশেষ হতে চলেছে, তবে এই ৫টি রাশির জাতকদের জন্য এই গোচর বিশেষ হতে চলেছে। মঙ্গল ১২ জুলাই, ২০২৪, শুক্রবার রাত ৭:১২ মিনিটে  বৃষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। আসুন জেনে নেওয়া যাক সেই ৫টি রাশির কারা যারা মঙ্গল গোচরে লাভবান হবেন।   

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশিতে মঙ্গল গোচরের শুভ প্রভাব দেখা যাবে। যারা কর্মরত তারা তাদের কাঙ্খিত জায়গায় পদোন্নতি ও বদলি পেতে পারেন, আর বেকাররা তাদের কাঙ্খিত চাকরি পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য আর্থিক লাভের পরিস্থিতি থাকবে এবং এই ৪৬ দিনে ভাল আয়ের সুযোগ থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূল থাকবে এবং সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে এবং সুখ বৃদ্ধি পাবে।  

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে যার কারণে তারা ভালো সাফল্য পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সরকারি চাকরি পেতে পারেন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম থেকে মুখ ফিরিয়ে নেওয়া উচিত নয়। যদি তারা অলস না হন তবে তারা সাফল্য অর্জন করবেন, বিশেষত প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে। চুক্তিভিত্তিক কাজে জড়িত ব্যবসায়ীরা সরকারি চুক্তি বা সরবরাহের কাজ পেতে পারেন। নতুন বাহন বা বাড়ি কেনার ইচ্ছা থাকলে তাও পূরণ হবে।  

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহ অর্থনৈতিক উন্নতির পথ খুলে দিতে চলেছে এবং তারা ধনী হতে পারে। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে এবং পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণী বিদেশি বিনিয়োগ বা বিদেশি কাজ থেকে বেশি অর্থ পেতে পারে। ব্যবসার প্রসারও হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে, তাই প্রচেষ্টা জোরদার করা উচিত।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির অধিপতি হওয়ায় বৃষ রাশিতে মঙ্গল গমন ইতিবাচক প্রভাব দেখাবে। আপনি সরকারি সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন, তাই কোন কাজ আটকে থাকলে তার সমাধান দ্রুত করা উচিত। ব্যবসায়ী শ্রেণী সরকারের কাছ থেকে কিছু কাজ পেতে পারে। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন। আপনি যদি পরিবারের জন্য একটি নতুন বাড়ি এবং যানবাহন কেনার কথা ভাবছেন, তবে পরিকল্পনাটি সফল  হতে পারে।  

মীন রাশি (Pisces)
মঙ্গলদেব মীন রাশির মানুষদের সাহস ও বীরত্ব বাড়াবেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে, আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে সময়টি পরিবর্তনের জন্য উপযুক্ত, আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। ব্যবসায় অগ্রগতি হবে এবং আপনি নতুন আইডিয়া নিয়ে কাজ করতে পারেন। বিদেশ যাওয়ার ইচ্ছাও পূরণ হবে। আপনি যে কাজগুলি সম্পর্কে ভাবছিলেন কিন্তু কিছু কারণে আটকে ছিল  সেগুলি এখন সম্পূর্ণ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement