Advertisement

Mangal Gochar Lucky Zodiac: আর মাত্র ৪৮ ঘণ্টার অপেক্ষা, নতুন বছর শুরুর আগেই মঙ্গলময় ৩ রাশির জীবন

Mangal Gochar in Dhanu: বছরের শেষভাগে গ্রহের অধিপতি মঙ্গল গ্রহ গোচর করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল গমন অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে মঙ্গল বয়ে আনবে।

Mangal Gochar in Dhanu
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 10:54 AM IST

Mars Transit Horoscope: ২০২৩ সালের শেষ কিছু মানুষের জীবনে খুব শুভ হতে পারে। মঙ্গল গ্রহের গোচর  এই ব্যক্তিদের জন্য খুব শুভ ফল দেবে। মঙ্গল, জ্যোতিষশাস্ত্রে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচিত, ধনু রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ২৭ ডিসেম্বর ২০২৩ রাত ১১:৪০ মিনিটে  তার রাশি পরিবর্তন করবে এবং ধনু রাশিতে গোচর করবে। এর শুভ প্রভাব ১২টি রাশির উপর পড়বে। এরমধ্যে কিছু জাতক জাতিকারা বড় সুবিধা পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর উপকারী হবে। 

মঙ্গল গোচরের শুভ প্রভাব ৩ রাশিতে
মেষ রাশি (Aries)

 মেষ রাশির অধিপতি মঙ্গল এবং এই মঙ্গল গোচর মেষ রাশির ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা ২৮ ডিসেম্বর থেকে ব্যবসায় সাফল্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। আপনার উদ্যম এবং এনার্জি বৃদ্ধি পাবে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। কোথাও বেড়াতে যেতে পারেন। 

তুলা রাশি (Libra)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। এই লোকেরা প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সঙ্গে পাবে। তাদের ভালো সময় কাটবে। প্রেমিক যুগলের বিয়ে ঠিক হতে পারে। তারা একসঙ্গে ভালো সময় কাটাবেন। বেড়াতে যেতে পারেন। পুজো-পাঠের প্রতি আগ্রহ বাড়বে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। সম্পত্তি থেকে লাভ হতে পারে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতকদের জন্য মঙ্গল অত্যন্ত শুভ ফল দেবে। এই রাশির অধিপতিও মঙ্গল। মঙ্গল গ্রহের গোচর এই ব্যক্তিদের আর্থিক লাভ এনে দিতে পারে। আপনি যদি নিরাপদে বিনিয়োগ করেন তবে আপনি প্রচুর মুনাফা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী থাকবে। কোনো ভালো খবর পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়কালে, আপনার স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement