Advertisement

Mangal Gochar Lucky Zodiac: কুম্ভতে প্রবেশ মঙ্গলের, আগামী ৪০ দিন ভাগ্য উজ্জ্বল থাকবে ৫ রাশির

Mangal Gochar 2024 in Kumbh: মঙ্গল ১৫ মার্চ তার রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করছে। শুক্র এবং শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে, এখানে মঙ্গলের গোচরে ত্রিগ্রহী যোগ গঠিত হবে। অর্থাৎ শুক্র, মঙ্গল ও শনির মধ্যে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। এর পাশাপাশি কুম্ভ রাশিতে মঙ্গল গ্রহের আগমনের কারণে মঙ্গল এবং শনির মধ্যে একটি সংযোগ তৈরি হবে। যদিও মঙ্গল এবং শনির সংযোগটি বেশ আক্রমনাত্মক হিসাবে বিবেচিত হয়, তবে শুক্র গ্রহের কারণে শুভ প্রভাব থাকবে, ফলে সংযোগটি খুব কার্যকর হবে না। শুক্র এবং মঙ্গলের সংযোগের কারণে, মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে এবং তারা কর্মজীবন এবং আর্থিক বিষয়ে অপ্রত্যাশিত অগ্রগতি পাবেন।

শুক্র ও শনির সঙ্গে মঙ্গলের ত্রিগ্রহী যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Mar 2024,
  • अपडेटेड 1:38 PM IST

Mars Transit In Kumbh Rashi: মঙ্গল ১৫ মার্চ সন্ধ্যায় ৫.৪২ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলকে প্রকৃতির দ্বারা বেশ আক্রমণাত্মক বলে মনে করা হয় এবং অন্যদিকে, এটি মানুষকে সাহস এবং শৌর্য্য প্রদান করে। মঙ্গল যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবে, তখন এটি শুক্রের সঙ্গে  মিলিত হবে। শুক্রকে খুবই প্রভাবশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শুক্র যখন শক্তিশালী হয়, তখন একজন ব্যক্তির জীবন আরাম ও সুবিধা সহ বিলাসবহুল পরিবেশে অতিবাহিত হয়। মঙ্গল গ্রহের উৎসাহ এবং শুক্রের শুভাশুভ একসঙ্গে কর্মজীবন ও ব্যবসায় মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য দারুণ সাফল্য বয়ে আনবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার ব্যবসার উজ্জ্বলতা বৃদ্ধি পাবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরের  কারণে কর্মজীবনে ইতিবাচক ফল পাবেন। আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, ভাগ্য আপনার পাশে থাকবে এবং আপনি আপনার কর্মজীবনে আশাব্যঞ্জক ফলাফল পাবেন। আর্থিক বিষয়ে আপনি অপ্রত্যাশিত অগ্রগতি অর্জন করবেন। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে যে সিদ্ধান্তই নিন তা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার মনও আধ্যাত্মিকতার সঙ্গে  সম্পর্কিত কাজে নিযুক্ত থাকবে। এই গোচরের প্রভাবের কারণে, আপনি আটকে থাকা  পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় কাঙ্খিত সাফল্য অর্জিত হবে এবং অর্থ উপার্জনের সুযোগ পাওয়া যাবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের শুভ প্রভাবের কারণে কর্মজীবন ও ব্যবসায় বড় সাফল্য অর্জন করবে। আপনি অর্থের দ্বারা ধনী হবেন এবং আপনার আর্থিক অবস্থান আগের চেয়ে শক্তিশালী হবে। এর মধ্যে আপনি একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। যারা ব্যবসা করেন তাদেরও ভালো লাভ হবে এবং তাদের আর্থিক সম্পদ বৃদ্ধি পাবে। সম্পর্কের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
যদিও এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য পেশাগত জীবনে খুব চ্যালেঞ্জিং হবে, তবুও আপনি এগিয়ে যাওয়ার ভাল সুযোগ পাবেন। আপনি ব্যবসায় সাফল্য পাবেন এবং আপনার অংশীদারদের সঙ্গে আপনার সমন্বয় অনেক ভালো হবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন এবং আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত অগ্রগতির কারণে পরিবারে সুখ থাকবে। আপনার সাহস বাড়বে এবং আপনার স্বাস্থ্যও আগের থেকে ভালো হবে। যাঁরা কোনো না কোনো রোগে ভুগছিলেন, তাঁদের সমস্যার সমাধান হবে।

ধনু রাশি (Sagittarius)
মঙ্গল গ্রহের এই যাত্রা ধনু রাশির জাতকদের জন্য অনুকূল ফল দেবে বলে মনে করা হয়। ব্যবসায় ভালো লাভ হবে। এই গোচর আর্থিক বিষয়ে অনুকূল ফলাফল দেবে বলে মনে করা হচ্ছে। আপনি হঠাৎ কোথাও থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন এবং আপনার জীবনে দুর্দান্ত উন্নতি হতে পারে। আপনি আপনার কর্মজীবনে যথেষ্ট অর্থ উপার্জনের সুযোগ পাবেন। ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে এবং যারা বিদেশে কাজ করতে চান তারা দুর্দান্ত সাফল্য অর্জন করবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই গোচর  আপনার জীবনে দারুণ উন্নতি আনতে পারে বলে মনে করা হচ্ছে। আপনি আপনার কর্মজীবনে দ্রুত অগ্রগতি করবেন এবং আপনি ট্রান্সফার সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আর্থিক বিষয়ে আপনার লাভের সম্ভাবনা রয়েছে এবং যারা একটি নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং বাড়িতে আরও ভাল সমন্বয় গড়ে উঠবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং ভাগ্য আপনাকে প্রতিটি বিষয়ে সাহায্য করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement