Advertisement

Mangal Gochar Lucky Jodiac from 18 August: শুক্রতে মঙ্গল গোচর, এই সপ্তাহ থেকেই অর্থের বৃষ্টি-সাফল্য ৪ রাশির

Mangal Rashi Parivartan 2023: গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ গোচর করে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন৷ মঙ্গলে সাহস, সম্পদ এবং দাম্পত্য সুখের কারক, তার এই রাশি পরিবর্তন কিছু জাতকের জন্য শুভ ফল বয়ে আনবে।

মঙ্গল গোচর ৪ রাশির জাতকদের জীবনে শুভ হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2023,
  • अपडेटेड 5:52 AM IST

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ ১৮ অগাস্ট, ২০২৩ তারিখে গোচর করতে  চলেছে। মঙ্গল হল সাহস, পরাক্রম, বীরত্ব, বিবাহ, সুখ, ভূমির কারক। কোষ্ঠীতে মঙ্গল শুভ থাকলে ব্যক্তি পরাক্রমশালী, নির্ভীক, ধনবান হন। তিনি দাম্পত্য সুখ উপভোগ করেন। শীঘ্রই মঙ্গল গ্রহ কন্যা রাশিতে পাড়ি দিতে চলেছে। মঙ্গলেরগোচর বড় পরিবর্তন আনবে। যদিও মঙ্গল গ্রহের যাত্রা কারো জন্য ইতিবাচক আবার কারো জন্য নেতিবাচক হবে। তবে মঙ্গল গোচর ৪টি রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। 

মঙ্গল গোচরের শুভ প্রভাব 
কর্কট (Cancer)

 কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গোচর খুবই শুভ হতে চলেছে। মঙ্গল গ্রহের গোচর এই জাতকদের নতুন শক্তি, সাহস এবং আত্মবিশ্বাসে পূর্ণ করবে। আপনার যোগাযোগ ক্ষমতা নিখুত হবে। নির্ভয়ে সব বিষয় মোকাবেলা করবেন এবং সাফল্য পাবেন। মিডিয়া, আদালত এবং লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুবই শুভ। 

বৃশ্চিক (Scorpio)
 মঙ্গল গোচর  বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। আপনি নিজের জন্য একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করতে সক্ষম হবেন। প্রতিপক্ষকে পরাস্ত করবেন। আপনি যদি কোন  ঋণ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে আপনি এটি পেতে সফল হবেন। আপনি যদি কোন রোগে ভুগছেন তবে এখন আপনি তা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি দারুণ স্বস্তি দেবে। অর্থ লাভ হবে। 

ধনু (Sagittarius)
 মঙ্গল গোচর  ধনু রাশির জাতকদের পেশাগত জীবনে ব্যাপক পরিবর্তন আনবে। বিদেশে কাজের স্বপ্ন পূরণ হতে পারে। এমন একটি সুযোগ আসবে, যা কেরিয়ারে একটি বড় মাইলফলক হতে পারে। আপনি আত্মবিশ্বাস এবং শক্তিতে পূর্ণ হবেন। কর্মক্ষেত্রে প্রশংসা হবে, তবে এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবনকে উপেক্ষা করতে পারেন। 

মকর (Capricorn)
 মঙ্গল গ্রহের গোচর  মকর রাশির জাতকদের স্বাস্থ্যের দিক থেকে সুবিধা দেবে। আপনার বাড়িতে কোন শুভ অনুষ্ঠান হতে পারে। তীর্থযাত্রায় যেতে পারেন। দান করতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তায় সংযম রাখলে বড় লাভ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement