Advertisement

Lucky Rashi From Today: আজ থেকে টানা ৪৫ দিন অর্থবৃষ্টি, মঙ্গলময় ৩ রাশির জীবন

Mangal Gochar: মঙ্গল ২০ অক্টোবর অর্থাৎ আজ দুপুর ২.২২ মিনিটে মিথুন থেকে কর্কট রাশিতে গোচর করছে। কর্কট রাশিতে মঙ্গল গোচরের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবে চলুন জেনে নেওয়া যাক।

আজ থেকে উন্নতির পথ খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Oct 2024,
  • अपडेटेड 11:03 PM IST

Mangal Gochar: আজ কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে  মঙ্গল। কর্কট মঙ্গলের নীচ রাশি। আজ দুপুর ২.২২ মিনিটে মঙ্গল মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করছে। এরপর ৭ ডিসেম্বর মঙ্গল কর্কট রাশিতে বক্রী বে। বিপরীতমুখী গতিতে গোচর করে এটি আবার ২১ জানুয়ারি, ২০২৫ তারিখে সকাল ১০:০৫ মিনিটে  মিথুন রাশিতে প্রবেশ করবে। 

 মঙ্গল, গ্রহের সেনাপতি, প্রায় ৪৫  দিন পরে তার রাশি পরিবর্তন করে, যা ব্যক্তির আত্মবিশ্বাস, কর্মজীবন, আর্থিক অবস্থা এবং স্বাস্থ্য ইত্যাদির উপর সরাসরি প্রভাব ফেলে। যে সকল রাশির জাতক জাতিকাদের কোষ্ঠীতে  মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী, তাদের আত্মবিশ্বাস সর্বদা শক্তিশালী থাকে। এর মাধ্যমে তারা জীবনের ছোটখাটো জিনিসও সহজেই পেয়ে যায়।

বৈদিক পঞ্চাঙ্গ  অনুসারে, রবিবার  অর্থাৎ করভা চৌথের দিন, মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করেছে। যেখানে তিনি আগামী ৪৫ দিন  থাকবেন। আসুন জেনে নিন সেই ৩ সৌভাগ্যবান রাশি  সম্পর্কে, যাদের ওপর আগামী ৪৫ দিন মঙ্গল গ্রহের আশীর্বাদ থাকবে।

মেষ রাশি (Aries)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য ভালো হবে। আয় বৃদ্ধির কারণে চাকরিজীবীরা খুশি থাকবেন। ব্যবসায়ীদের সম্পদ বৃদ্ধি পাবে। সেই সঙ্গে কাজ বাড়ারও সম্ভাবনা রয়েছে। যারা নিজের দোকান খুলতে চান, তাদের স্বপ্ন শীঘ্রই পূরণ হতে পারে। বিবাহিতরা তাদের সঙ্গীর সঙ্গে কাটানোর জন্য প্রচুর সময় পাবেন।

তুলা রাশি (Libra)
গ্রহের সেনাপতির রাশির পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য শুভ হবে। চাকরিজীবীরা বোনাস পেতে পারেন, যা মনকে খুশি রাখবে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে সম্মানও পাবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য করা পরিকল্পনা সফল হবে, যা শীঘ্রই প্রচুর লাভ আনতে পারে। বিবাহিত এবং প্রেমের সম্পর্কে থাকা দম্পতিরা একসঙ্গে  সময় কাটানোর অনেক সুযোগ পাবেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
মেষ এবং তুলা রাশির জাতক জাতিকাদের ছাড়াও মঙ্গল গোচর কুম্ভ রাশির জাতকদের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। আগামী কয়েকদিন পারিবারিক সম্পর্ক মজবুত থাকবে। এছাড়া দাম্পত্য জীবনেও সুখ শান্তি থাকবে। বাবা-মায়ের আশীর্বাদে শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো নম্বর পেতে পারে। যারা অবিবাহিত, তাদের এই মাসে  বিয়ে ঠিক হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement