Advertisement

Mangal Gochar Lucky Zodiac from today: আজ থেকে খুলবে কপাল, আগামী এক মাস প্রচুর সুখ ৩ রাশির ভাগ্যে

Mangal Gochar 2023 Today: গ্রহের সেনাপতি মঙ্গল আজ ধনু রাশিতে গোচর করতে চলেছে। এই গোচরের কারণে ৩টি রাশির জাতকদের জীবনে আগামী এক মাস সুখ বিরাজ করবে।

Mangal Gochar Lucky Zodiac from today
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Dec 2023,
  • अपडेटेड 10:26 AM IST

Mars Transit In Sagittarius: মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। তাকে শক্তি এবং সাহসের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে একটি নিষ্ঠুর গ্রহ বলা হয়েছে। বলা হয় যে মঙ্গলের প্রভাব মানুষের মধ্যে ইচ্ছা এবং উচ্চাকাঙ্ক্ষা তৈরি করে, যা তাকে ঝুঁকি নিতে অনুপ্রাণিত করে। সনাতন ধর্মেও মঙ্গলকে অনেক বিষয়ে শুভ বলে মনে করা হয়। তাঁর কারণেই একজন ব্যক্তির মধ্যে ইচ্ছা শক্তি, নিষ্ঠা ও কিছু করার ইচ্ছা জাগে। এখন মঙ্গল আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর ২০২৩ তারিখে ধনু রাশিতে গোচর হতে চলেছে। যদিও এই গোচরটি ১২টি রাশির সমস্ত জাতককে  প্রভাবিত করবে, তবে তিনটি রাশি রয়েছে যা এই গোচরের কারণে একটি সবচেয়ে সুবিধা পাবে। আসুন সেই ৩ শুভ রাশি সম্পর্কে জানা যাক। 

মেষ রাশি (Aries)
মঙ্গল গ্রহের গোচরের প্রভাবের কারণে, আপনি যে ক্ষেত্রেই কাজ করছেন তাতে অগ্রগতির নতুন সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে, আপনার অনেক ক্ষেত্রে সাফল্য পাওয়ার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়ের মধ্যে একটি অ্যাডভেঞ্চারে ভরা ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন এবং আপনার ছোট ভাই ও বোনদের সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত থাকবে। 

সিংহ রাশি (Leo)
এই গোচরের  ফলস্বরূপ, আপনি আপনার বস্তুবাদী আকাঙ্ক্ষাগুলি পূরণ করতে পারবেন। এই গোচর প্রযুক্তি বা ইঞ্জিনিয়ারিং-এর সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য ভাল হবে। প্রেমের সম্পর্কের মধ্যে আপনি সুখ পাবেন। ব্যবসায় লাভবান হবেন। কর্মক্ষেত্রে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। আপনি অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। 

ধনু রাশি (Sagittarius)
এই রাশি পরিবর্তনের সঙ্গে, আপনি আপনার পারিবারিক জীবন সম্পর্কে খুব ইতিবাচক হতে পারেন। যারা এখনও অবিবাহিত তারা মঙ্গল গ্রহের গোচরের পর অনেকে বিয়ের প্রস্তাব পেতে পারেন। মঙ্গল গোচরের কারণে আপনার জীবনে সাহস, শক্তি এবং আত্মবিশ্বাস বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন এবং বাইরের খাবার এড়িয়ে চলুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement