Advertisement

Mangal Gochar On Hanuman Jayanti: হনুমান জয়ন্তীতে মঙ্গলের রাশি পরিবর্তন, এবার ধনী হবে ৪ রাশি

Mangal Gochar On Hanuman Janmotsav 2024: এই বছর ২৩ এপ্রিল হনুমান জন্মোৎসব পালিত হচ্ছে। এই বিশেষ দিনে, মঙ্গল তার রাশিলপরিবর্তন করতে চলেছে, যার কারণে কিছু রাশির জাতকরা অসাধারণ উপকার পাবেন।

হনুমান জয়ন্তী থেকে সুদিন ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Apr 2024,
  • अपडेटेड 9:13 PM IST

Hanuman Janmotsav Lucky Zodiac Sign: হিন্দু ধর্মে প্রতি বছর চৈত্র মাসের শুক্লপক্ষে পূর্ণিমা তিথি অর্থাৎ  রাম নবমীর ষষ্ঠ দিনে হনুমান জন্মোৎসব পালিত হয়। দৃক পঞ্চং-এর মতে, এ বছর চৈত্র মাসে ২৩ এপ্রিল মঙ্গলবার হনুমানের জন্মবার্ষিকী পালিত হচ্ছে। জ্যোতিষশাস্ত্র মঙ্গলবার হনুমানজির পুজোর জন্য উৎসর্গ করা হয়। তাই এবার মঙ্গলবার হনুমান জন্মজয়ন্তীর কারণে এই দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২৩ এপ্রিল, বীরত্ব এবং সাহসের গ্রহ মঙ্গল সকাল ৮.১৯ মিনিটে কুম্ভ রাশি বেরিয়ে  মীন রাশিতে যাত্রা করবে। ২৩ এপ্রিল হনুমান জন্মোৎসবে এই আশ্চর্যজনক সংযোগের  থেকে কিছু রাশির জাতক দারুণভাবে উপকৃত হবে। এই রাশির জাতকদের জন্য হনুমানজির বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক হনুমান জন্মোৎসবের সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে...

বৃষ রাশি (Taurus)
 হনুমানের জন্মবার্ষিকীতে, মঙ্গল তার রাশি পরিবর্তন করবে এবং বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের প্রভাবে অনেক লাভবান হবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি অভূতপূর্ব সাফল্য পাবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে সমস্যা দূর হবে। অর্থের প্রবাহ বাড়বে। শিক্ষার্থীরা ভালো খবর পাবেন। এই সময়ের মধ্যে, জমি বা যানবাহন ক্রয়ের সম্ভাবনা থাকবে।

ধনু রাশি (Sagittarius)
 বস্তুগত আরাম বাড়বে। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শুরু হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ও অ্যাপ্রাইজালের সম্ভাবনা বাড়বে।

কুম্ভ রাশি (Aquarius)
অপ্রত্যাশিত আয়ের উৎস থেকে আর্থিক লাভ হবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। পরাক্রম প্রশংসা পাবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। পেশাগত জীবনে উন্নতির নতুন সুযোগ আসবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। এই সময়ের মধ্যে, ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখা যাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement