Advertisement

Mangal-Guru Yuti 2024: জুলাইয়ে মঙ্গল-বৃহস্পতির গোচর, কর্মজীবনে অগ্রগতিতে আরামে কাটাবে ৩ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ এবং নক্ষত্রমন্ডল সময়ে সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে থাকে। যখন দুটি গ্রহ বা নক্ষত্রমন্ডল একই রাশিতে আসে তখন সেই রাশিতে গ্রহের সংমিশ্রণ তৈরি হয়। সমস্ত ১২টি রাশির ওপর গ্রহের সংযোগের সরাসরি প্রভাব রয়েছে। জুলাই মাসে গ্রহের সেনাপতি মঙ্গল বৃষ রাশিতে পাড়ি দেবে। বৃহস্পতিও বৃষ রাশিতে অবস্থিত।

গুরু-মঙ্গল যুতি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jun 2024,
  • अपडेटेड 8:14 PM IST

Guru and Mangal Yuti July 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ এবং নক্ষত্রমন্ডল সময়ে সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে থাকে। যখন দুটি গ্রহ বা নক্ষত্রমন্ডল একই রাশিতে আসে তখন সেই রাশিতে গ্রহের সংমিশ্রণ তৈরি হয়। সমস্ত ১২টি রাশির ওপর গ্রহের সংযোগের সরাসরি প্রভাব রয়েছে। জুলাই মাসে গ্রহের সেনাপতি মঙ্গল বৃষ রাশিতে পাড়ি দেবে। বৃহস্পতিও বৃষ রাশিতে অবস্থিত।
এই পরিস্থিতিতে বহু বছর পর বৃষ রাশিতে মঙ্গল ও বৃহস্পতির মিলন ঘটবে। যদিও অনেক রাশির লোকেরা এই সংযোগের প্রভাব থেকে উপকৃত হবেন, কিছু রাশির চিহ্নগুলিও সমস্যার সম্মুখীন হতে পারে। ভাগ্যবান রাশিচক্র সম্পর্কে জানুন-

মঙ্গল গ্রহ কবে গোচর করবেন
মঙ্গল তার নিজস্ব রাশি মেষ রাশিতে প্রবেশ করেছে ১ জুন। মঙ্গল ১২ জুলাই রাত ৭টায় বৃষ রাশিতে প্রবেশ করবে।

বৃষ রাশি
বৃহস্পতি ও মঙ্গলের সংযোগ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। এই সংমিশ্রণের প্রভাবের কারণে, বকেয়া টাকা ফেরত পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট রাশি
মঙ্গল ও বৃহস্পতির মিলনে জুলাই মাসটি কর্কট রাশির জাতকদের জন্য বরের চেয়ে কম নয়। এই সময়ে আর্থিকভাবে উন্নতি করতে পারেন। ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ পেতে পারেন। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ ভাল রিটার্ন দিতে পারে।

সিংহ রাশি
মঙ্গল-বৃহস্পতির সংযোগ সিংহ রাশির জাতক-জাতিকার জন্য শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। পদোন্নতির অপেক্ষায় থাকা ব্যক্তিরা সুখবর পেতে পারেন। অভিভাবকদের সহযোগিতা পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement