Advertisement

Luckiest Zodiacs For Next 43 Days: আগামী ৪৩ দিন আত্মবিশ্বাস তুঙ্গে ৩ রাশির, ভাগ্যের পূর্ণ সঙ্গ

৩ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৫টা ৫৮ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। মঙ্গল গ্রহ প্রায় ৪৩ দিন তুলা রাশিতে থাকবে। যে কারণে ৩ রাশি শুভ ফল পাবেন।

Mangal Rashifal। মঙ্গল রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Oct 2023,
  • अपडेटेड 1:03 AM IST
  • মঙ্গলবার বিকেল ৫টা ৫৮ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করেছে মঙ্গল।
  • মঙ্গল গ্রহ প্রায় ৪৩ দিন তুলা রাশিতে থাকবে।
  • যে কারণে ৩ রাশি শুভ ফল পাবেন।

গ্রহদের সেনাপতি মঙ্গল। মঙ্গলের অবস্থান ভাল হলে ব্যক্তির সাহস, আত্মবিশ্বাস এবং শক্তি পূর্ণ থাকে। ৩ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৫টা ৫৮ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। মঙ্গল গ্রহ প্রায় ৪৩ দিন তুলা রাশিতে থাকবে। যে কারণে ৩ রাশি শুভ ফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক, তুলা রাশিতে মঙ্গল প্রবেশের সঙ্গে সঙ্গে কোন রাশির জাতক-জাতিকাদের দারুণ দিন কাটবে- 

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। নতুন সুযোগ আসবে আপনার দরজায়। জীবনের প্রতি আপনি ইতিবাচক হয়ে উঠবেন। আপনার কর্ম, প্রেম বা ব্যক্তিগত জীবন দারুণ যাবে। আপনি পরিশ্রমের ফল পাবেন। নিজের উপর বিশ্বাস রাখুন। এই দেড় মাস ভয় ছেড়ে পরিকল্পনা করে এগিয়ে যান। আপনার অর্থভাগ্যও তুঙ্গে থাকবে। তবে অপ্রয়োজনীয় খরচ থেকে সাবধান।

মেষ- মঙ্গলের রাশির পরিবর্তন আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। আপনি ভিন্ন শক্তি অনুভব করবেন। আপনি সহজেই অসুবিধাগুলি কাটিয়ে উঠবেন। ঈশ্বর আপনার সহায় হবেন। পরিবারে সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা ত্যাগ করুন। আপনার ভাল দিন শুরু হয়েছে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান ঘটবে। আপনি সুখবরও পেতে পারে।

বৃষ- মঙ্গলের শুভ প্রভাবে আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজ প্রশংসিত হবে। সুখ ও সম্পদ ধরে রাখতে পারবেন। ব্যবসায় উন্নতি হতে চলেছে। পিতামাতার যত্ন নিন। এই দেড় মাস ভাগ্য আপনার সঙ্গে থাকবে। জীবনের বাধা কেটে যাবে। আর্থিকভাবেও শক্তিশালী হবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement