Advertisement

Mangal Margi 2023, Lucky Zodiac: মঙ্গলের কৃপা, ১১ দিন পর থেকে বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির যোগ ৩ রাশির

Mangal Margi 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১৩ জানুয়ারি, মঙ্গল বৃষ রাশিতে ক্ষণস্থায়ী হতে চলেছে। মঙ্গলের এই পরিবর্তনের ফলে ৩ রাশির জাতক-জাতিকারা পেশায়, আর্থিক পরিস্থিতিতে বিশেষ সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই ৩ রাশির সম্পর্কে...

মঙ্গলের পরিবর্তনের ফলে ৩ রাশির জাতক-জাতিকারা পেশায়, আর্থিক পরিস্থিতিতে বিশেষ সুবিধা পাবেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 02 Jan 2023,
  • अपडेटेड 2:38 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১৩ জানুয়ারি, মঙ্গল বৃষ রাশিতে ক্ষণস্থায়ী হতে চলেছে।
  • মঙ্গলের এই পরিবর্তনের ফলে ৩ রাশির জাতক-জাতিকারা পেশায়, আর্থিক পরিস্থিতিতে বিশেষ সুবিধা পাবেন।

Mangal Margi 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ সময়ে সময়ে গতিশীল এবং পরিবর্তিত হতে থাকে। ১৩ জানুয়ারি, মঙ্গল বৃষ রাশিতে ক্ষণস্থায়ী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখনই কোনও গ্রহ তার অবস্থান পরিবর্তন করে, তার প্রভাব সমস্ত রাশির চিহ্নের জীবনে দেখা যায়। মঙ্গলকে সাহস ও বীরত্বের প্রতীক হিসেবে বিবেচনা করা হয়েছে। মঙ্গলের এই পরিবর্তনের ফলে ৩ রাশির জাতক-জাতিকারা পেশায়, আর্থিক পরিস্থিতিতে বিশেষ সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই ৩ রাশির সম্পর্কে... 

মীন রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বৃষ রাশিতে মঙ্গল গমন মীন রাশির জাতকদের জন্য শুভ হবে। মঙ্গল এই রাশির জাতক জাতিকাদের পার্থিব রাশিতে তৃতীয় ঘরে ক্ষণস্থায়ী হতে চলেছে। এটি সাহস এবং সাহসিকতার জায়গা হিসাবে বিবেচিত হয়েছে, ভাই এবং বোন। এমন পরিস্থিতিতে আত্মবিশ্বাস বাড়বে। অন্যদিকে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যে কাজে হাত লাগাবেন, সেই কাজেই লাভ হবে। ভাইবোনের সহযোগিতা পাবেন। 

কর্কট রাশি:
মঙ্গল গ্রহের উপস্থিতি কর্কট রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হবে। মঙ্গল এই রাশির ১১ তম ঘরে বিপথগামী হতে চলেছে। এটি আয় এবং লাভের স্থান হিসাবে বিবেচিত হয়। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, যারা চাকরি করছেন তারা পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। আদালত প্রভৃতি বিষয়ে বিজয় হবে। ছাত্ররা কঠোর পরিশ্রমে দুর্দান্ত সাফল্য পাবে। 

সিংহ রাশি:
এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য আর্থিকভাবেও লাভজনক হবে। মঙ্গল এই রাশির দশম ঘরে ক্ষণস্থায়ী হতে চলেছে। এটি ঘর এবং কর্মক্ষেত্র হিসাবে বিবেচিত হয়েছে। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। বিদেশে কর্মরতদের জন্যও এই সময়টি শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে ভ্রমণের সুযোগ পেতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement