Advertisement

Mangal-Budh Lucky Zodiacs From January: জানুয়ারিতে সদয় বুধ-মঙ্গল, নতুন বছরে বাম্পার কামাই ৬ রাশির

১৩ জানুয়ারি মঙ্গল গ্রহ মার্গী হতে চলেছে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। অন্যদিকে, তার আগের দিন ১২ জানুয়ারি ধনু রাশিতে উদয় হতে চলেছে বুধ। বুধ হলেন বুদ্ধিমত্তা ও বাগ্মীতার কারক। মঙ্গল ও বুধের অবস্থান পরিবর্তনের প্রভাব পড়বে ১২ রাশির উপরেই।

মঙ্গল ও বুধের অবস্থান বদল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Dec 2022,
  • अपडेटेड 6:38 PM IST
  • ১৩ জানুয়ারি মঙ্গল গ্রহ মার্গী হতে চলেছে।
  • ১২ জানুয়ারি ধনু রাশিতে উদয় হতে চলেছে বুধ।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গল হলেন গ্রহের সেনাপতি। তিনি সাহস, বীরত্ব  এবং সম্পত্তির কারক। ১৩ জানুয়ারি মঙ্গল গ্রহ মার্গী হতে চলেছে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। অন্যদিকে, তার আগের দিন ১২ জানুয়ারি ধনু রাশিতে উদয় হতে চলেছে বুধ। বুধ হলেন বুদ্ধিমত্তা ও বাগ্মীতার কারক। মঙ্গল ও বুধের অবস্থান পরিবর্তনের প্রভাব পড়বে ১২ রাশির উপরেই। তবে কয়েকটি রাশির ব্যবসা এবং কর্মজীবনে সাফল্য লাভ হবে। 

বৃশ্চিক- বুধ গ্রহের উদয় আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। কারণ বুধ গ্রহ আপনার রাশির দ্বিতীয় ঘরে উদয় হচ্ছে। যা বক্তৃতা ও সম্পদের স্থান। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। শেয়ার বাজার,বাজি এবং লটারি থেকে লাভ হতে পারে। বিনিয়োগ করলে সুফল পাবেন। যাঁরা ব্যবসা শুরু করতে চান তাঁদের জন্য এটা অনুকূল সময়। আপনি সন্তানের দিক থেকে সুখবর পেতে পারেন।

কুম্ভ- বুধ গ্রহের উদয় আপনার জন্য অনুকূল চলেছেন। কারণ বুধ গ্রহ আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। যা আয় ও লাভের জায়গা। এ কারণে এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে। নতুন উপায়ে অর্থ উপার্জনে সফল হতে পারবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। আপনি যেখানেই বিনিয়োগই করুন না কেন তা আপনার জন্য শুভ হবে।

মীন- আপনার জন্য বুধের উদয় পেশা এবং ব্যবসার ক্ষেত্রে শুভ হতে চলেছে। আপনার রাশির দশম ঘরে অবস্থান করতে চলেছে বুধ। যা চাকরি ও ব্যবসার জায়গা।সে কারণে আপনি এই সময়ে নতুন চাকরির অফার পেতে পারেন। যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাঁদের জন্য এই সময়টি খুব অনুকূল। এর পাশাপাশি যাঁরা ব্যবসায়ী তাঁরা লাভ করবেন। এর পাশাপাশি ব্যবসার প্রসারও করতে পারবেন।

Advertisement

মেষ- আপনার জন্য মঙ্গল গ্রহের অবস্থান বদল দারুণ সময় আনতে চলেছে। কারণ মঙ্গল আপনার রাশির দ্বিতীয় ঘরে যাচ্ছে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা শিক্ষা এবং মার্কেটিংয়ে যুক্ত তাঁদের জন্য এই সময়টি চমৎকার যাবে। 

সিংহ-মঙ্গল সঠিক পথে থাকায় কর্মজীবন ও চাকরির ক্ষেত্রে আপনার দারুণ সময় যাবে। কারণ মঙ্গল আপনার রাশির দশম ঘরে স্থায়ী হতে চলেছে। যা চাকরি ও কর্মক্ষেত্রের স্থান। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। যাঁরা চাকরি করছেন, তাঁদের আয় বৃদ্ধি পেতে পারে। আপনার আয় বাড়বে। কর্মক্ষেত্রে আপনি নতুন দায়িত্ব পাবেন।

কন্যা- মঙ্গল গ্রহের যাত্রা আপনার জন্য অনুকূল হবে। কারণ মঙ্গল আপনার রাশির নবম ঘরে স্থায়ী হতে চলেছে। যা ভাগ্যের স্থান। আপনি এই সময়ে ভাগ্যবান হবেন। অর্থাৎ ভাগ্যের সঙ্গ পাবেন আপনি। ভাগ্যের সাহায্যে আপনি কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। বাইরে বেড়াতেও যেতে পারে। কর্মস্থলেও উন্নতির যোগ রয়েছে আপনার। 

আরও পড়ুন- সোমবার সফলা একাদশীতে বিষ্ণুর কৃপায় ৪ রাশি, ধনলাভ-কাটবে বাধা

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement