Advertisement

Angarak Yog: মঙ্গল ও রাহুর মিলনে অর্থে লাগাম দেওয়া মুশকিল হবে, ৩ রাশি সাবধান

Angarak Yog: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহেরা সময়ে সময়ে অন্য গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। যার প্রভাবমানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর দেখা যায়। জেনে রাখুন যে এপ্রিল মাসেই মঙ্গল গ্রহ মীন রশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে প্রথম থেকেই রয়েছে রাহু। আর তাই এই দুই গ্রহের মিলনে তৈরি হবে অঙ্গারক যোগ। জ্যোতিষ শাস্ত্রে এই যোগকে খুবই অশুভ বলে মনে করা হয়।

মঙ্গল ও রাহুর মিলনে সব দিক দিয়ে অর্থ বেরিয়ে যাবে, ৩ রাশি সাবধান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Mar 2024,
  • अपडेटेड 8:02 AM IST

Angarak Yog Rahu Mangal Milan: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহেরা সময়ে সময়ে অন্য গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। যার প্রভাবমানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর দেখা যায়। জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও শনিগ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। মঙ্গল ও শনি যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন সকল রাশির ব্যক্তির উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে।

বর্তমানে মঙ্গল মীন রাশিতে প্রবেশ করেছে। রাহু গ্রহ সেখানেই উপস্থিত রয়েছে। মঙ্গল ও রাহুর মিলনে তৈরি হয়েছে 'অঙ্গারক যোগ’। এই যোগ অত্যন্ত অশুভ। যার খারাপ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের উপরে। সেই রাশির তালিকায় কোন রাশির জাতক জাতিকারা রয়েছেন, দেখুন।

মেষ(Aries)
অশুভ যোগের প্রভাব পড়বে মেষ রাশির ব্যক্তিদের উপর। এসময় আপনারা কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। কারণ সেখানে আপনার অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। আপনার মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে। এই সময়ে, প্রিয়জনের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। আবার কোনও পুরানো রোগ চাগা দিতে পারে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করার আগে বারবার ভাববেন। আপনার শরীর খারাপ হতে পারে। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন।

কন্যা (Virgo)
রাশি অঙ্গারক যোগের প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকাদের খুব অশুভ সময় শুরু হবে। আপনার রাশি সপ্তম ঘরে এই যোগ তৈরি হবে। দাম্পত্য জীবনে অশান্তির সম্মুখীন হবেন আপনি। এই সময়ে কথাবার্তায় সংযম রেখে বলার চেষ্টা করবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। এসময় আপনারা কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। ব্যবসায়ীদের জন্য খুব খারাপ সময়। যারা সোনার ব্যবসা করছেন তাদের জীবনে খুব খারাপ সময়। আপনার অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকার চেষ্টা করবেন। না হলে জীবনে নানান সমস্যা আসবে। ১৪৮ বছর পর শনি, শুক্র ও মঙ্গলের মিলনে জীবনে সুখ, শান্তি ফিরতে চলছে কাদের

Advertisement

কুম্ভ (Aquarius) 
রাশি অঙ্গারক যোগের প্রভাবে আপনার পরিবেশ এই সময়ে প্রতিকূলে থাকবে। তাই আপনার রাশির দ্বাদশঘরে তৈরি হবে এই যোগ। তাই এসময় আপনার শরীর ক্রমশ খারাপ হতে থাকবে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে বিবাদ বাধতে পারে। আয়ের তুলনায় অতিরিক্ত ব্যয়ের কারণে আপনার চাপ বাড়তে থাকবে। কর্মজীবন ও ব্যবসা সম্পর্কিত ভ্রমণ প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক হবে। এসময় আপনার সঙ্গে সকলে খারাপ ব্যবহার করতে পারেন। সন্তানের কোনোও খারাপ খবর আপনার মন আরও ভারাক্রান্ত হয়ে উঠবে। তবে মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে। তাই শরীরের দিকে বিশেষ যত্ন নেবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement