Advertisement

Mangal Gochar 2023: মিথুন রাশিতে যাচ্ছে মঙ্গল, কাল থেকে ৪টি রাশির পোয়া বারো; বাকিদের ওপরে কেমন প্রভাব?

মিথুন রাশির অধিপতি হল বুধ। একই সঙ্গে মঙ্গল ও বুধের মধ্যে শত্রুতা রয়েছে। মঙ্গলকে ভূমি, দালান এবং সম্পর্কের জন্য কল্যাণকর বলে মনে করা হয়।

মঙ্গল গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 12 Mar 2023,
  • अपडेटेड 4:48 PM IST
  • সোমবার ভোরে রাশি পরিবর্তন করবে মঙ্গল
  • মঙ্গলকে জমি, বাড়ি এবং সম্পর্কের জন্য কল্যাণকর বলে মনে করা হয়

১৩ মার্চ সোমবার বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে মঙ্গল (Mangal Gochar 2023)। মিথুন রাশির অধিপতি হল বুধ। একই সঙ্গে মঙ্গল ও বুধের মধ্যে শত্রুতা রয়েছে। মঙ্গলকে জমি, বাড়ি এবং সম্পর্কের জন্য কল্যাণকর বলে মনে করা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। আসুন জ্যোতিষী রাখি মিশ্রর কাছ থেকে জেনে নেওয়া যাক যে মিথুন রাশিতে মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের (Mars Transit 2023) প্রভাব সমস্ত রাশির উপর কেমন হবে।

মেষ রাশি

মঙ্গলের এই ট্রানজিটটি মেষ রাশিতে তৃতীয় ঘরে হতে চলেছে। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনি সহজেই যে কোনও পরিস্থিতির সমাধান করতে সক্ষম হবেন। ছোট ভাইবোন থেকে বিচ্ছেদের পরিস্থিতি হতে পারে। তবে আপনি এই পরিস্থিতিটি বুদ্ধিমত্তার সঙ্গে সামলাতে পারবেন। যাঁরা সম্পত্তি কেনা-বেচার কাজ করেন, তাঁদের লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Weekly Rashifal March: সিংহ-সহ এই ৪ রাশির ব্যয় বাড়বে, মার্চ মাসের নতুন সপ্তাহ আপনার কেমন যাবে?

বৃষ রাশি

বৃষ রাশির দ্বিতীয় ঘরে মঙ্গলের এই ট্রানজিট ঘটতে চলেছে। এ সময় কথাবার্তায় সংযম রাখুন। জীবনে উত্থান-পতন দেখা যায়। এই সময়ে বৃষ রাশির মানুষদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। এ সময় মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারেন।

মিখুন রাশি

মঙ্গলের এই ট্রানজিট মিথুন রাশির সিংহাসনে ঘটছে। এই সময়ে আচরণ সংযত করা প্রয়োজন। মিথুন রাশির জাতক জাতিকাদের ঝগড়া-বিবাদ থেকে সাবধান থাকতে হবে। নতুন কোনও অংশীদারিত্বে প্রবেশ করবেন না। সেই সঙ্গে এই সময়ে জমি-বাড়ি কিনবেন না, ক্ষতি হতে পারে।

কর্কট রাশি

Advertisement

কর্কট রাশির দ্বাদশ ঘরে মঙ্গলের এই ট্রানজিট ঘটতে চলেছে। কর্কট রাশির জন্য এই ট্রানজিট শুভ নয়। এই সময়ে খরচ বাড়তে পারে। নিরর্থক দৌড়াদৌড়ির সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সেই সঙ্গে টাকা লেনদেনেও সতর্ক থাকুন।

সিংহ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের এই যাত্রা শুভ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে মঙ্গলের এই গমন ঘটতে চলেছে। আটকে থাকা সব কাজ শেষ হবে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন হতে পারে। শিক্ষার জন্য এই ট্রানজিট খুবই শুভ। যারা বিদেশে পড়াশোনা করতে চান তাঁদের জন্যও এই সময়টি শুভ হবে। ভেবেচিন্তে সব সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি

কন্যা রাশির জন্য দশম ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। এই ট্রানজিট কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বাড়বে। চাকরিতে ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আচরণ এবং আপনার কথাবার্তা নিয়ন্ত্রণে রাখতে হবে। এই সময়টা পরীক্ষার জন্য ভাল যাচ্ছে।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের কারণে জীবনে উত্থান-পতন দেখতে পারেন। কাজে বাধা আসতে পারে। অচেনা মানুষের সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষার জন্য এই সময়টা ভাল যাচ্ছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য অষ্টম ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। এই সময়ে বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। আঘাত পাওয়ার ব্যাপারে সতর্ক থাকতে হবে। গুন্ডাদের থেকে সাবধান থাকতে হবে। কর্মক্ষেত্রে চিন্তা-ভাবনা করেই সিদ্ধান্ত নিন। শ্বশুরবাড়ির সঙ্গেও সম্পর্ক বজায় রাখতে হবে। যে কোনও ধরনের বিবাদের সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য সপ্তম ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। এই সময়ে দাম্পত্য জীবনে বিচ্ছেদের সম্মুখীন হতে পারেন। এই সময়ে কোনও ধরনের ব্যবসা শুরু করবেন না। সব সিদ্ধান্ত ভেবেচিন্তে নিতে হবে। আগামী ৪৫ দিন কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না।

মকর রাশি

এই ট্রানজিট মকর রাশির জাতকদের জন্য ভাল ফল দিতে চলেছে। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। যে কাজেই দৌড়াবেন, সেই সব কাজেই সাফল্য পাবেন। আপনার ব্যয় বাড়তে পারে, তবে ব্যয় সঠিক জায়গায় হবে। সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিটটি আপনার পঞ্চম ঘরে হতে চলেছে। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকাদের একধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা আসতে পারে। নতুন লোকের সঙ্গে দেখা হওয়া আপনার জন্য উপকারী হবে, তবে আপনাকে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে।

মীন রাশি

এই রাশির জাতকদের জন্য চতুর্থ ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। এই সময়ে পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ থাকবে। মন অস্থির হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement