Advertisement

Golden Time of 5 Zodiac: কুবেরের কৃপা, ১৮ অগাস্ট পর্যন্ত প্রচুর অর্থ-সাফল্য মিলবে ৫ রাশির

Mangal Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের স্থান পরিবর্তন সমস্ত রাশির উপর আলাদা আলাদা প্রভাব ফেলে। মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে বসে আছে। এই সময় কুবেরের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৫ রাশির জাতক-জাতিকারা। কোন ৫ রাশি এই সময় লাভবান হতে চলেছে জেনে নিন...

মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে বসে আছে। এই সময় কুবেরের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৫ রাশির জাতক-জাতিকারা।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 26 Jul 2023,
  • अपडेटेड 9:12 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের স্থান পরিবর্তন সমস্ত রাশির উপর আলাদা আলাদা প্রভাব ফেলে।
  • মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে বসে আছে।
  • এই সময় কুবেরের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৫ রাশির জাতক-জাতিকারা।

Mangal Rashi Parivartan 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয়। প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে এবং প্রতিটি গ্রহের স্থান পরিবর্তন সমস্ত রাশির উপর আলাদা আলাদা প্রভাব ফেলে। মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে ১ জুলাই। মঙ্গল গ্রহের একটি রাশি থেকে অন্য রাশিতে স্থান পরিবর্তন হতে ৪৫ দিন সময় লাগে।

মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে বসে আছে। এর পরে, সিংহ রাশিচক্র ছেড়ে মঙ্গল কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, কিছু রাশির অধিবাসীরা নীচভঙ্গ রাজযোগের ইতিবাচক প্রভাবগুলি অনুভব করবে। এছাড়াও এই সময়ে মৎস্য যোগ ও বিষ্ণু যোগ গঠিত হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন শুভ ও ফলদায়ক হতে চলেছে। 

মেষ রাশি 
সিংহ রাশিতে মঙ্গল গমনের ফলে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হয়েছে। মঙ্গলের গতি এই রাশির জাতক-জাতিকার পেশা এবং ব্যবসায় লাভ বয়ে আনবে। এই সময়ে আয় বৃদ্ধি পাবে এবং হঠাৎ করে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা সংরক্ষণ করতে সক্ষম হবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা প্রতিপক্ষকে জয় করতে সক্ষম হবেন। 

মিথুন রাশি
এই রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে আর্থিক উন্নতি ও লাভ হবে। মিথুন রাশির জাতক জাতিকাদের সমাজে সম্মান ও স্বীকৃতি বৃদ্ধি পাবে। এ সময় এই রাশির জাতক-জাতিকার বীরত্ব ফুটে উঠবে। এই সময়ে, এই রাশির জাতক-জাতিকারা সম্পত্তি সংক্রান্ত বিরোধ শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি করতে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি লাভজনক। 

Advertisement

সিংহ রাশি
১৮ অগাস্ট পর্যন্ত এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকার সমস্ত কাজ সফল হবে। এই রাশির জাতক-জাতিকারা সম্পত্তি এবং যানবাহন সম্পর্কিত সুবিধা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে এই রাশির জাতক-জাতিকার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে একটি গুরুত্বপূর্ণ ক্রয় করতে পারেন. কর্মচারীরা পদোন্নতি এবং নতুন চাকরির অফার পাবেন। 

ধনু রাশি
এই সময়ে ধর্মীয় কাজে এই রাশির জাতক-জাতিকার আগ্রহ বাড়বে। শুধু তাই নয়, চাকরিজীবীরাও এ সময়ে উপকৃত হবেন। ব্যবসা এবং চাকরি উভয় ক্ষেত্রেই প্রচেষ্টা অনুকূল ফল দেবে। আর্থিক দিক থেকেও এই রাশির জাতকরা শক্তি পাবেন। অন্যদিকে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি এ সময়ে লাভবান হবে। 

মীন রাশি
জানিয়ে রাখি মঙ্গল গ্রহের গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্যও শুভ ফল বয়ে এনেছে। এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে পদোন্নতি পাবেন এবং ১৮ অগাস্ট পর্যন্ত সৌভাগ্য এই রাশির জাতক-জাতিকার সঙ্গী হবে। বিদেশ যাত্রা লাভজনক হতে পারে। এই সময়ে এই রাশির জাতক-জাতিকার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে এবং ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে, যা লাভজনক প্রমাণিত হবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement