Advertisement

Kendra Trikon Rajyog 2023 July Lucky Zodiac: কেন্দ্র ত্রিকোণ রাজযোগে প্রচুর অর্থ, ১০০ বছর পর ৩ রাশির ভাগ্য খুলছে

Mangal Shukra yuti in Singh 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে সিংহ রাশিতে মঙ্গল ও শুক্রের যুতি তৈরি হচ্ছে। শুক্র-মঙ্গল গ্রহের মিলনে গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কিছু রাশির জাতকের ভাগ্যকে উজ্জ্বল করবে।

কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ৩ রাশির জাতক জাতিকাদের সুফল দেবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jul 2023,
  • अपडेटेड 3:04 PM IST


Kendra Trikon Rajyog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ  নির্দিষ্ট সময়ে একটি রাশি ছেড়ে অন্য একটি রাশিতে প্রবেশ করে। এর ফলে গ্রহের যুতি  তৈরি হয় এবং অনেক ধরনের শুভ ও অশুভ যোগ সৃষ্টি হয়। এই যোগ মানুষের জীবনে  বড় প্রভাব ফেলে। সম্প্রতি মঙ্গল গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং শুক্রও সিংহ রাশিতে রয়েছে। এই কারণে, সিংহ রাশিতে মঙ্গল-শুক্রের যুতি  তৈরি হয়েছে, যা কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করছে। ১০০ বছর পর, ৩টি রাশির কোষ্ঠীতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হয়েছে, যা এই তিন রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর ধন-সম্পদ পাবেন এবং প্রচুর উন্নতি লাভ করবেন। আসুন জেনে নেওয়া যাক কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কোন রাশির জাতকদের জন্য সৌভাগ্য আনতে চলেছে। 

কেন্দ্র  ত্রিকোণ রাজযোগ এই রাশির জাতক জাতিকাদের সুফল দেবে-
মেষ রাশি (Aries)
 মেষ রাশির জাতক জাতিকাদের  কোষ্ঠীতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি হওয়ার কারণে এই রাশির জাতকরা খুব উপকৃত হবেন। এই লোকেরা হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। আয় বাড়বে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। নিজের বাকশক্তি দিয়ে কাজ হাসিল করবেন। পরিবারে সুখ থাকবে। পুরনো সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

তুলা রাশি (Libra)
তুলা রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগের গঠন এই রাশির জাতকদের জন্য খুব অনুকূল ফল দেবে। বড় কোনো কাজে সাফল্য পেতে পারেন। আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। আপনার আয় বাড়বে। পদ ও টাকা পেয়ে আপনি খুব খুশি হবেন। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। 

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠন এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। আটকে থাকা  টাকা পাবেন। আয় বাড়বে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন।  বিশেষ করে ব্যবসার জন্য সময়টা ভালো। ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসার প্রসার ঘটবে। পরিবারে সুখ থাকবে। সন্তান-সন্ততি সংক্রান্ত কোনো ভালো খবর আসতে পারে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement