Advertisement

Lucky Zodiac For 15 Days: ধনশক্তি যোগ থাকবে ১৫ দিন ধরে, এই ৩ রাশির ভাগ্যের চাকা ঘুরবে

মঙ্গল গ্রহ ১৫ মার্চ শনির রাশি কুম্ভ রাশিতে পরিবর্তিত হয়েছে। শুক্র আগে থেকেই এই রাশিতে উপস্থিত ছিল। মঙ্গল ও শুক্রের মিলনের কারণে কুম্ভ রাশিতে ধনশক্তি যোগ তৈরি হয়েছে।

dhan shakti yog 2024
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 20 Mar 2024,
  • अपडेटेड 6:19 PM IST
  • কুম্ভ রাশিতে মঙ্গল ও শুক্রের মিলনের ফলে ধনশক্তি যোগ তৈরি হয়েছে
  • ৩১ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে ধন শক্তি যোগ থাকবে

ধনশক্তি যোগ একটি গুরুত্বপূর্ণ যোগ। মার্চ মাসে কখন তৈরি হচ্ছে এই যোগ, জেনে নিন কীভাবে তৈরি হয় এই যোগ। জেনে নিন কোন রাশির জাতকরা ধন শক্তি যোগে উপকৃত হতে চলেছে। হোলির আগে কুম্ভ রাশিতে মঙ্গল ও শুক্রের মিলনের ফলে ধনশক্তি যোগ তৈরি হয়েছে। মঙ্গল গ্রহ ১৫ মার্চ শনির রাশি কুম্ভ রাশিতে পরিবর্তিত হয়েছে। শুক্র আগে থেকেই এই রাশিতে উপস্থিত ছিল। মঙ্গল ও শুক্রের মিলনের কারণে কুম্ভ রাশিতে ধনশক্তি যোগ তৈরি হয়েছে। ৩১ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে ধন শক্তি যোগ থাকবে।

এই যোগ গঠনের কারণে কয়েকটি রাশির জাতকরা ১৫ দিনের জন্য আর্থিক লাভ দেখবেন। সম্পদের বৃদ্ধি হবে। তাঁদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং দীর্ঘদিন ধরে পদোন্নতি ও বেতন বৃদ্ধি না হলে সেটা হওয়ার সম্ভাবনাও রয়েছে। চলুন জেনে নেওয়া যাক ধনশক্তি যোগে কোন কোন রাশি উপকৃত হবে।

বৃষ রাশি – ধন শক্তি যোগ গঠনের কারণে বৃষ রাশির জাতকদের আর্থিক সমস্যার সমাধান হতে চলেছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত অর্থ আপনাকে ফেরত দেওয়া হবে।

তুলা রাশি- তুলা রাশির জাতকরা ধন শক্তি যোগের কারণে ভাগ্যের সমর্থন পাবেন। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক সমস্যা দূর করতে সাহায্য করবে।

মকর রাশি- মকর রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পেতে চলেছেন। এই সময়টি আপনার জন্য দুর্দান্ত সুযোগ নিয়ে আসবে। আপনি এই সময়ের মধ্যে রিয়েল এস্টেটে বিনিয়োগ করতে পারেন, যা আপনার বৃদ্ধি আনবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement