Advertisement

Mangalwar Rashifal- Tuesday Horoscope: কন্যার সম্পদ বৃদ্ধি, মীন রাশির পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

আজকের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 May 2024,
  • अपडेटेड 12:02 AM IST

Horoscope 14th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আয় বাড়বে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ যাত্রা হতে পারে। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

কর্মজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জিং সময়।  প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে। সতর্কতা অবলম্বন করতে হবে। দাম্পত্য জীবন ভাল কাটবে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনি উদ্যমী বোধ করবেন। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থ ব্যয় হতে পারে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। ব্যবসার পরিকল্পনা সফল হবে। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে।ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।মানসিক চাপ কমবে।  শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পেতে পারেন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

বিনিয়োগ এড়িয়ে চলুন। সমস্ত অমীমাংসিত কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে আসা বাধা দূর হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনুকূল সময়। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পরিবারের সঙ্গে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। ব্যবসায় মিশ্র ফল পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

কাঙ্খিত সাফল্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। ঘরের বাইরে ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। আঘাত থেকে সতর্ক থাকুন। শিক্ষার্থীরা কর্মজীবনে ভাল ফল পাবেন। কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সঞ্চিত সম্পদ বৃদ্ধি। আপনার স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে শুভ সময়। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। প্রেমের সম্পর্কে, সাবধানে এগিয়ে যেতে হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। অপ্রত্যাশিত লাভ হতে পারে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কাজের চাপ বাড়বে। পৈতৃক সম্পত্তিতে বাধা। চাকরিজীবীদের জন্য ভাল সময়। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারে বিবাহের যোগও রয়েছে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা।  

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আয় বাড়বে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। বাড়ি- কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে সমস্যা হবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। টাকা কম আসবে। কিন্তু চাহিদা পূরণ হবে। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

শুভ সময়। চাকরিরতদের ভাল সুযোগ আসবে। বিবাহিতদের জীবন সুখী হবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটান। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন।  পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে।  স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সচেতন থাকুন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে।  ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না।  অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পদোন্নতি। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। অর্থনৈতিক সফলতা আসবে।কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন।  পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যের যত্ন নিন। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement